whatsapp channel

Urfi Javed: কচি কলাপাতায় উর্ফি জাভেদ, হাঁটু মুড়ে বসে দিলেন নতুন পোজ

সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত সেলিব্রিটি হলেন উর্ফি জাভেদ। তার নিত্য নতুন ড্রেসিং সেন্স হার মানাবে সকলকে। তিনি নিজেই তার উদ্ভট পোশাকের ডিজাইন করেন, সেই ড্রেসে নিজে সাজেন, আবার যখন তখন…

Avatar

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত সেলিব্রিটি হলেন উর্ফি জাভেদ। তার নিত্য নতুন ড্রেসিং সেন্স হার মানাবে সকলকে। তিনি নিজেই তার উদ্ভট পোশাকের ডিজাইন করেন, সেই ড্রেসে নিজে সাজেন, আবার যখন তখন বেড়িয়ে যান। মুম্বাইয়ের পাপ্রাজ্জিরা মুখিয়ে থাকে ক্যামেরা নিয়ে যে কখন উর্ফি আসবেন তার নতুন সাজ নিয়ে। কারণ, উর্ফি মানেই ভাইরাল, উর্ফি মানেই হট ধামাকা।

Advertisements

বিগ বস OTT প্ল্যাটফর্মে, উর্ফি জাভেদকে প্রথম দেখা যায়। শো জিততে না পারলেও মুম্বাইয়ের ওলিতে গলিতে তিনি হিট। তার রূপের জাদুতে চক্ষু চড়কগাছ হলেও, মানুষ বেশ জমিয়ে উপভোগ করেন উর্ফির ড্রেসিং সেন্স। কখনো মাথায় সেফটিপিন দিয়ে সাজেন তো কখনো পিঠ কাটা, পেট কাটা পোশাকে হাজির হন। আসল কথা হল, উর্ফি মূলত এমন এখন মহিলা যার মধ্যে ক্রিয়েটিভিটি ভরপুর, পাশাপাশি ভয় ও লজ্জা একেবারে নেই তার।

Advertisements

সম্প্রতি, একটি ভিডিও ও ছবি আপলোড করেন উর্ফি সোশ্যাল মিডিয়ায়, যেখানে তিনি সেজেছেন কচি কলাপাতার বিকিনিতে, পায়ে ইয়া বড় কচি কলাপাতা রঙের হাই হিল জুতো। উর্ফি’র ছবিতে বয়ে যাচ্ছে একাধিক লাইক কমেন্টস এর বন্যা। উর্ফি নিজেও অবশ্য সবটা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন, কিন্তু কোনো নেগেটিভ কমেন্টের ধার ধারেন না।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Advertisements

এছাড়া, সোমবার একটি ভিডিও পোস্ট করেন তিনি। চলছে বিপুল উল্লাস। উর্ফির পরনে ছোট্ট পোশাক। অনুরাগীদের কোলে কোলে ঘুরছেন তিনি। এমনকি তাঁর খোলা নিতম্বে হাত দিয়ে এক অনুরাগী তাঁকে ছুড়ে দিচ্ছেন আর একজনের কোলে। এমন উল্লাসের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন যে প্রায় ৩০ লক্ষ অনুসরণকারী হয়েছে তাঁর। এরপর, সবাইকে ধন্যবাদ দিয়ে লেখেন, “যাঁরা আমায় পছন্দ করেন না, আমি জানি তাঁরাও লুকিয়ে লুকিয়ে দেখেন।”

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements