whatsapp channel

Ranieeta Dash: এক দশকের প্রেমে ভাঙন, সৌম্যকে প্রকাশ্যেই জড়িয়ে ধরলেন রণিতা!

ছোটপর্দায় অভিনয় করতে করতে কখন যে অভিনেতা অভিনেত্রীরা কাছাকাছি চলে আসেন তা বলা যায় না। একটি সম্পর্ক ভাঙে, তৈরি হয় আরেকটি সম্পর্ক। অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর সঙ্গে সিরিয়ালের সেটেই প্রেম হয়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ছোটপর্দায় অভিনয় করতে করতে কখন যে অভিনেতা অভিনেত্রীরা কাছাকাছি চলে আসেন তা বলা যায় না। একটি সম্পর্ক ভাঙে, তৈরি হয় আরেকটি সম্পর্ক। অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর সঙ্গে সিরিয়ালের সেটেই প্রেম হয় রণিতা দাসের (Ranieeta Dash)। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর সম্প্রতি শোনা যাচ্ছে দুজনের পথ আলাদা হয়েছে। এদিকে রণিতার সঙ্গে ইদানিং অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়ের নাম উঠে আসছে প্রায়ই।

Advertisements

বড়পর্দা এবং ওয়েব সিরিজের পরিচিত মুখ সৌম্যকে সম্প্রতি দেখা গিয়েছে ‘পারিয়া’ ছবিতে। খলনায়কের চরিত্রে দুর্দান্ত অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। এই ছবির স্ক্রিনিংয়েও সৌম্যর পাশে দেখা মিলল রণিতার। এক ঘন্টা দেরি করে আসায় রণিতার উপরে একটু অভিমানই হয়েছিল সৌম্যর। অভিনেত্রী দেরিতে আসায় তাঁর ইন্ট্রো সিন মিস হয়ে যাওয়াতে গোঁসা হয়েছিলেন সৌম্য। তবে রণিতাকে দেখেই জড়িয়ে ধরেছেন তিনি।

Advertisements

Advertisements

পারিয়া ছবির ভূয়সী প্রশংসা শোনা গিয়েছে রণিতার মুখে। তথাগত, বিক্রম, অঙ্গনা, সৌম্য সহ ইয়াং টিম দারুণ কাজ করেছে। সেই সঙ্গে তিনি আরো বলেন, ধূসর বা খলনায়ক চরিত্রে সৌম্যকে মানুষ বিশেষ ভাবেন না। কারণ তিনি সত্যিই খুব মিষ্টি একজন মানুষ। সৌম্য জানান, রণিতাকে নাকি তিনি এই প্রেমের সপ্তাহে গোলাপ, চকোলেট দিয়েছেন। তবে ফেরত অবশ্য পাননি।

Advertisements

প্রসঙ্গত, এক সময় রণিতা এবং সৌপ্তিকের সম্পর্ক ছিল টেলিপাড়ার ওপেন সিক্রেট। একসঙ্গেই একটি প্রযোজনা সংস্থা খোলেন তিনি। কিন্তু তারপরেই হঠাৎ গুঞ্জন ছড়ায়, সৌপ্তিকের সঙ্গে নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে তাঁর। আগের মতো আর ছবিও দিতে দেখা যায় না দুজনে। বরং অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে মাঝে বেশ আদুরে ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল রণিতাকে। যদিও জানা যায়, সেসবই তাঁদের নতুন প্রোজেক্টের প্রচারের অংশ। তবে বাস্তবে আদৌ তাঁরা সম্পর্কে জড়িয়েছেন কিনা সে ব্যাপারে কোনো মন্তব্য করেননি রণিতা সৌম্য।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই