Bengali SerialHoop Plus

Arnab-Ipshita: সামাজিক বিয়ের আগেই টলিপাড়ায় বিচ্ছেদের গুঞ্জন অর্ণব-ইপ্সিতার!

চলতি বছরের জানুয়ারি মাসে একান্তে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ইপ্সিতা (Ipshita Mukherjee) এবং’আলতা ফড়িং’ এর ‘ব্যাঙ্কবাবু’ অর্ণব!(Arnab Banerjee) সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছিলেন নিজেদের আইনি বিয়ের ছবি। এমনকি ‘দিদি নং ওয়ান’ শোতে এসেও ইপ্সিতা হাসি মুখে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন, আগামী ডিসেম্বরে সামাজিক বিয়ে করবেন একথাও বলেন, কিন্তু, সামাজিক বিয়ের আগেই ছন্দপতন!

ভাঙতে চলেছে অর্ণব-ইপ্সিতা’র সম্পর্ক, এমনই গুঞ্জন টেলি পাড়ায়। মাস কয়েক আগেই আমচকা ছন্দপতন দেখা দেয় দুজনের মধ্যে। ঠিক কী কারণে এই বিচ্ছেদ? আদৌ কি বিচ্ছেদের খবর সত্যি?

এই বিচ্ছেদ প্রসঙ্গে ইপ্সিতা এক সংবাদমাধ্যমে জানান,‘ব্যক্তিগত বিষয় নিয়ে এই মুহূর্তে কিছুই বলতে চাইছি না। কিছু জানানোর হলে স্বেচ্ছায় সময় মতো জানাবো।’ওদিকে অর্ণব স্পষ্ট করে এক মাধ্যমে জানান, ‘ব্যক্তিগত কারণে সিরিয়াল থেকে সরে এসেছি। আমাকে অন্য জায়গায় সময় দিতে হচ্ছে। ক্রাইসিসের মধ্যে রয়েছি। প্রযোজকের কাছে কৃতজ্ঞ, আমাকে সিরিয়াল থেকে অব্যাহতি দিয়েছে বলে।’ এছাড়া তিনি ইপ্সিতার সঙ্গে সম্পর্ক নিয়ে এও বলেন, ‘আপতত আলাদা রয়েছি’।

এখনও অবশ্য ইপ্সিতার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অর্ণবের সঙ্গে বেশ কিছু ছবি আছে, তবে রেজিস্ট্রি ম্যারেজের কোনো ছবি নেই। এমন কি হল যে এতটা অল্প সময়ের মধ্যে দুজনের মধ্যে দূরত্ব তৈরি হল? প্রসঙ্গত, ইপ্সিতা এই মুহূর্তে দুটি ধারাবাহিকে অভিনয় করছেন, এমনকি বড় পর্দাতেও পা রাখতে চলেছেন তিনি প্রসেনজিৎ ও ঋতুপর্ণার সঙ্গে। এদিকে, অর্ণব সরে দাঁড়িয়েছেন ধারাবাহিক ‘আলতা ফড়িং’ থেকে। সব মিলিয়ে, অনেকেই এই বিচ্ছেদের গুঞ্জনে দুঃখ প্রকাশ করেছেন, বিশেষত ইয়ং জেনারেশনের মধ্যে বাড়ছে বিচ্ছেদের প্রবণতা। এখন দেখার এই দুই অভিনেতার সম্পর্কের পরিণতি কোথায় গিয়ে দাড়ায়।

whatsapp logo