Bengali SerialHoop Plus

‘নীল আমাকে অনেক কিছু দিয়ে গেল’, সিরিয়াল শেষে আবেগঘন মৈনাক

কোনো একটি সিরিয়াল শুরু হওয়া মানেই তা শেষ হবেই। কোনো কোনো ধারাবাহিক বছর কয়েক টানা হলেও বর্তমানে মেগা সিরিয়ালের সংজ্ঞা বদলে কয়েক মাসেই শেষ করে দেওয়া হচ্ছে বেশিরভাগ গল্প। জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ও (Icche Putul) শেষ হতে চলেছে শীঘ্রই। এক বছর পূর্ণ করে এবার ইতি টানা হচ্ছে ধারাবাহিকের গল্পে। ইতিমধ্যেই শেষ হয়েছে সিরিয়ালের শুটিং। মার্চ মাসেই সম্প্রচারিত হবে অন্তিম পর্ব। আর এবার সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট শেয়ার করলেন ইচ্ছে পুতুল এর নায়ক সৌরনীল ওরফে অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়।

ইচ্ছে পুতুল সিরিয়ালে নায়ক সৌরনীল ওরফে নীলের ভূমিকায় অভিনয় করছিলেন মৈনাক। তবে অধিকাংশ ধারাবাহিকের চিরাচরিত নায়কদের থেকে বেশ ভিন্ন ছিল নীল চরিত্রটি। আদর্শ নায়কের বদলে নীল চরিত্রটির একাধিক নেতিবাচক দিক, ত্রুটি ফুটে উঠেছিল। এমনকি নায়িকা মেঘকে অবিশ্বাস, মেরুদণ্ডহীনতার জন্য দর্শকদের একাংশের তীব্র ক্ষোভের মুখেও পড়তে হয়েছিল নীলকে। নায়ক চরিত্র থেকে নীলকে সরিয়ে দেওয়ার দাবি উঠেছিল। তবে সিরিয়ালের শেষে অবিশ্বাস্য বদল ঘটে নীল চরিত্রটির। এবার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করে একটি আবেগঘন বার্তা দিয়েছেন মৈনাক।

তিনি লিখেছেন, ‘এক বছরের সফর শেষ হল। একজন অভিনেতা হিসেবে ‘নীল’ আমাকে অনেক কিছু দিয়ে গেল। অসংখ্য মানুষের ভালোবাসা পেলাম, অনেক নতুন মানুষের সঙ্গে আলাপ হল। ধন্যবাদ এভাবে আমাদের পাশে থাকার জন্য।’

মৈনাকের ফেসবুক পোস্টের স্ক্রিনশট

শুটিং এর শেষ দিনে চোখের জলে ভেসেছিলেন মেঘ, ময়ূরী। আবেগ ধরে রাখতে পারেননি কেউই। দর্শকরাও আবেগঘন হয়ে পড়েন। গত বছর ৩০ জানুয়ারি শুরু হয়েছিল ইচ্ছে পুতুল। প্রথমে সাড়ে নটার স্লটে শুরু হয়েছিল ধারাবাহিকটি। সপ্তাহে পাঁচদিন সম্প্রচারিত হয়েও বেশ ভালো টিআরপি দিচ্ছিল সিরিয়ালটি। উপরন্তু গল্প এবং কলাকুশলীদের অভিনয়ের আকর্ষণে দর্শকরাও সপ্তাহে সাতদিনই সিরিয়ালটির সম্প্রচারের দাবি তুলেছিলেন। সেই মতো স্লট বদলে সন্ধ্যায় ছটায় দেওয়া হয় ইচ্ছে পুতুলকে। আগামী ১০ মার্চ শেষ সম্প্রচার হবে ইচ্ছে পুতুল এর।

Related Articles