Hoop PlusTollywood

ভেজা গালে উষ্ণ চুম্বন পরিচালকের, মেয়েকে পাশে নিয়েই পুল রোম্যান্স সৃজিত-মিথিলার

বাংলার ছেলে এখন বাংলাদেশের জামাই। এপার বাংলায় চুটিয়ে কাজ করলেও ওপার বাংলার মেয়েকেই মনে ধরে পরিচালক সৃজিতের। আংটি বদল ও সই করে পদ্মা সুন্দরী রাফিয়াত রশিদ মিথিলা ও তাঁর একমাত্র কন্যাকে আপন করে নেন পরিচালক। ২০১৯ এ ঘর বেঁধেছেন সৃজিত-মিথিলা। ছোট্ট ঘরোয়া পার্টির আয়োজন করে একে অপরকে হৃদয় দেন। এরপর জেনিভায় হয়েছে মধুচন্দ্রিমা।

দেখতে দেখতে একটা বছর পার করে ফেলেছেন এই দম্পতি। এখনও তাদের প্রেম বেশ মজবুত। এখনও শক্ত আলিঙ্গনে একে অপরকে জড়িয়ে ধরেন, এখনও ভালোবাসার চুম্বনে একে অপরকে বুঝিয়ে দেন সবসময় পাশেই আছি। যেকোনো অনুষ্ঠানেই দুজন মিলেই উপস্থিত হন। বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির এরাও পাওয়ার কাপল বটে।

সম্প্রতি একটি সুইমিং পুলে দেখা গেল সৃজিত ও মিথিলাকে। শুধু এই জুটি নয়, মাঝে তাদের প্রিয় তনয়াও ছিলেন। মা বাবার সঙ্গে সেও খুশিতে মজাতে পুলের মজা নেয়। হ্যা, মেয়ে আইরাকে নিয়ে হাসিখুশিই কাটছে সৃজিত-মিথিলার সংসার। ছবিতে কখনো সৃজিত তাঁর প্রিয় অর্ধাঙ্গিনীর গালে চুম্বন এঁকে দিচ্ছেন তো কখনো করছেন মশকরা। ছোট্ট মেয়ে আইরা সেও চুটিয়ে জলের মজা উপভোগ করছেন মা ও বাবার সঙ্গে।

বর্তমানে সৃজিত ব্যস্ত তাঁর কাজ নিয়ে কিন্তু হাজারও ব্যস্ততার মধ্যেও সৃজিত-মিথিলা কিন্তু দুজনেই একে অপরকে যথেষ্ঠ সময় দেন। কিছুদিন আগেই স্ত্রী মিথিলাকে নিয়ে অজন্তা, ইলোরা ঘুরে আসেন তিনি। এমনকি কয়েকদিন আগেও গঙ্গাবক্ষে দুজন মিলে ঘুরতে যান। সুযোগ পেলেই ছোট্ট আইরাকে নিয়েই বেড়াতে চলে যেতে দেখা যায় এই জুটিকে। দুজনেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ আক্টিভ। চেষ্টা করেন নিজেদের আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিতে। তাই মাঝে মধ্যেই এই পাওয়ার কাপলকে দেখা যায় রোম্যান্স করতে।

whatsapp logo