Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

স্বল্প পোশাকে উন্মুক্ত থাই, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল হলেন মা সিরিয়ালের ঝিলিক

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

“তোমায় ছাড়া ঘুম আসে না মা” এই ধারাবাহিক আমার আপনার সকলের খুব প্রিয় ছিল। এই ধারাবাহিক দিয়ে মা হারানোর কষ্ট কী তা ঝিলিক সকলকে বুঝিয়েছিল নিজের অভিনয় দিয়ে। হ্যাঁ ছোট্ট ঝিলিক তাঁর মায়ের প্রতি ভালোবাসার জন্য বঙ্গবাসীর মনে গেঁথে আছেন এখনো। মায়ের ভালোবাসা পাওয়ার সংগ্রাম ছিল মা সিরিয়ালের মূল উপজীব্য। দীর্ঘ ছয় বছর ধরে টিআরপির শীর্ষে ছিল এই সিরিয়াল। অবশেষে ছোট্ট ঝিলিক নিজের মায়ের ভালোবাসা খুঁজে পেয়েছিল। ঝিলিকের ভালো নাম তিথি বসু। কিন্তু তিথি নামে তাঁকে খুব কম জনই চেনে। এখন তিথি অভিনয় করেনা ঠিকই কিন্তু দিনের সাথে সাথে এই মেয়ে অনেকটাই বড় হয়ে গিয়েছে।

“তিথি বসু। শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। তিথির প্রথম কাজ ছিল সুপারস্টার প্রসেনজিত ও স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত “বন্ধু” সিনেমা। এরপর তিথি বিখ্যাত টেলিধারাবাহিক ‘মা’ সিরিয়ালে ঝিলিক চরিত্রে টানা ৬ বছর অভিনয় করেন। এরপর অভিনেত্রী একাধিক বিজ্ঞাপনের কাজে শ্যুট করেছিলেন। এরপর তিথি বাংলাদেশের সিনে জগতে ডেবিউ করেন ‘হৈমন্তী’ টেলিফিল্ম দিয়ে। এরপর অভিনেত্রী স্টার জলসার ‘ময়ূরপঙ্কী’ ধারাবাহিকে একটি পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে বিশ্বনাথের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন। পরবর্তীকালে পড়াশোনার চাপে নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন তিথি।

 
View this post on Instagram
 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

এই মুহূর্তে তিথি আর ছোট নেই। কলেজে পড়ছেন সাইকোলজি অনার্স নিয়ে। কলেজে উঠে কলেজ প্রেমও করছেন। নিজের প্রেমিক দেবায়ুধ পালকে নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। প্রায়ই অভিনেত্রীকে নিজের বয়ফ্রেন্ড দেবায়ুধ পাল এর সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়। অভিনেত্রী এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে জানিয়েছেন খুব শীঘ্রই কামব্যাক করতে চলেছেন। সময়ের সাথে সাথে সে এখন অনেকটা বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি।

ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রয়েছে ৯৮ হাজারেরও বেশি ফলোয়ার। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। তিনি এখন অভিনয় না করলেও নিজের ফটোশুটে ঘায়েল করছে বহু পুরুষ মন। সম্প্রতি ইন্টারনেটে ঝড় তুললেন ছোট্ট ঝিলিক। তিথি এবারে একটি বারে ব্ল্যাক ব্যকলেস শর্ট ড্রেস সাথে বোল্ড মেক আপ আর লাল লিপস্টিক খোলা চুল আর হাই হিলে পোজ দিলেন অভিনেত্রী। এই বোল্ড লুক দেখে অনেকেই প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই হট পোস্ট।

 
View this post on Instagram
 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Avatar
HoopHaap Digital Media

...