whatsapp channel

Urfi Javed: উর্ফির স্তনে কার হাত! ভাইরাল ভিডিও

উর্ফি জাভেদ (Urfi Javed) বারবার ট্রোল হন তাঁর পোশাকের কারণে। কিছুদিন আগেই উর্ফিকে দেখা গিয়েছিল, একটি রেস্টুরেন্টে মনোকিনি ধরনের পোশাক পরে আসতে। তিনি ট্রোল হয়েছিলেন। কিন্তু উত্তর দেননি। কারণ উর্ফি…

Avatar

Nilanjana Pande

উর্ফি জাভেদ (Urfi Javed) বারবার ট্রোল হন তাঁর পোশাকের কারণে। কিছুদিন আগেই উর্ফিকে দেখা গিয়েছিল, একটি রেস্টুরেন্টে মনোকিনি ধরনের পোশাক পরে আসতে। তিনি ট্রোল হয়েছিলেন। কিন্তু উত্তর দেননি। কারণ উর্ফি বর্তমানে ট্রোল হওয়াকেই তাঁর পাবলিসিটি হিসাবে ব্যবহার করছেন। এমনকি এই পোশাকের কারণেই তিনি চলতি বছর গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকায় বলিউডের তাবড় নায়িকাদের হারিয়ে শীর্ষ স্থান দখল করেছেন। কিন্তু এবার যেন সেই আড়ালটুকুও রইল না।

ইদানিং উর্ফির বোল্ডনেস মাত্রা ছাড়িয়ে গিয়েছে। ধীরে ধীরে নগ্নতাকেই যেন বেছে নিয়েছেন তিনি। প্রায়ই তাঁকে দেখা যায় উন্মুক্ত স্তন হাত দিয়ে আড়াল করে ফটোশুট করতে। এবারেও এই ধরনের একটি ফটোশুট করেছেন উর্ফি। তবে এই ফটোশুটের ভিডিওয় দেখা যাচ্ছে, তাঁর স্তন আবৃত করেছে অন্য এক মহিলার দুই হাত। ভাইরাল হওয়া ভিডিওতে উর্ফির পরনে রয়েছে শুধুমাত্র একটি শিমারি প‍্যান্টি। পার্পল রঙের প‍্যান্টির সাথে সারা শরীরে আর কিছুই পরেননি উর্ফি। অনাবৃত উর্ধ্বাঙ্গের স্তনবৃন্ত আবৃত করেছে উর্ফির পিছন দিক থেকে আসা দুটি হাত যাতে পরা রয়েছে পার্পল রঙের লং গ্লাভস।

এই হাতদুটি দেখে অনেকেই মনে করেছিলে তা হয়তো কৃত্রিম। কিন্তু একটু ভালো করে দেখলে বোঝা যাবে এই হাত দুটি কোনো মহিলার যিনি ফটোশুটের সময় উর্ফির পিছনে বসে তাঁর স্তন বৃন্তকে আবৃত করেছেন। ভিডিওটি শেয়ার করে উর্ফি লিখেছিলেন, ‘হেল্পিং হ্যান্ডস’ কথাটি। কিন্তু ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ অত্যন্ত ক্ষুব্ধ হয়ে উর্ফির উদ্দেশ্যে লিখেছেন, তিনি যেন বারবার নগ্নতাকে তুলে না ধরেন। অনেকে লিখেছেন, উর্ফির মানসিক চিকিৎসার প্রয়োজন রয়েছে।

একটু খেয়াল করলে দেখা যাবে, ‘বিগ বস ওটিটি’-র পর থেকেই উর্ফি এই ধরনের পোশাক পরা শুরু করেছেন। প্রথমবার মুম্বই এয়ারপোর্টে তাঁকে খোলামেলা পোশাকে দেখা গিয়েছিল। যথারীতি ট্রোল হয়েছিলেন তিনি। তবে বেশ কয়েকবার ট্রোলের উত্তর দিলেও উর্ফি বুঝতে পেরেছেন, কখনও কখনও যে কোনো পাবলিসিটিই ভালো তাঁর কেরিয়ারের পক্ষে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo