whatsapp channel

রেহাই পেলেন না রিয়া, দোষী সাব্যস্ত হলেই সাজা হবে ১০ বছরের

সুশান্ত-মাদক কেসে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী এনডিপিএস অ্যাক্টের ৬৭ নম্বর ধারায় সব দোষ কবুল করেছেন বলে খবর। এরপরেই, এনসিবি-র হাতে গ্রেফতার হওয়ার পর ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে নেওয়া হয়…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত-মাদক কেসে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী এনডিপিএস অ্যাক্টের ৬৭ নম্বর ধারায় সব দোষ কবুল করেছেন বলে খবর। এরপরেই, এনসিবি-র হাতে গ্রেফতার হওয়ার পর ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে নেওয়া হয় অভিনেত্রীকে। অভিনেত্রীকে পাঠানো হয় বাইকুল্লা জেলে। আজ ২২ শে সেপ্টেম্বর, রিয়ার ১৪ দিনের জেল হেফাজত শেষের পথে। এবারে রিয়ার কি হবে? উল্লেখ্য, গ্রেফতারের পরই বেলের জন্য আবেদন করেছিলেন রিয়া চক্রবর্তীর আইনজীবী, যদিও তা কার্যকর হয়নি।

প্রথমে মাদক-যোগে স্যামুয়েল ও রিয়ার ভাই সৌভিককে গ্রেফতার করে এনসিবি, এরপর একে একে ১৮ জনকে গ্রেফতার করা হয়। এই মাদক-কান্ডে নাম জড়ায় বহু বলিউড তারকা ও পরিচালকরা। বর্তমানে বলিউডে টালমাটাল অবস্থা চলছে, কিন্তু এরই মাঝে হয়তো কারোর কোন হেলদোল নেই। কেউ হয়তো কোন রিয়েলিটি শো নিয়ে ব্যস্ত তো কেউ জন্মদিন নিয়ে ব্যস্ত। সব মিলিয়ে সুশান্ত মৃত্যু ধোঁয়াশায় থেকে গেলেও মাদক মামলা জোড় কদমে এগোচ্ছে।

আজ মঙ্গলবার, ঠিক ১৪ দিন আগে এমনই সময় রিয়া চক্রবর্তীর বাড়িতে তোলপাড় শুরু হয়ে গিয়েছিলো। ওইদিন ব্ল্যাক টিশার্ট পরে, হাতে একটা ব্যাগ নিয়ে এনসিবি-র অফিসে আসেন অভিনেত্রী। সুশান্ত কেসে মাদক-কান্ডে তিনি গ্রেফতার হন। এবারে, দোষী সাবস্ত হলে হতে পারে ১০ বছরের জেল। এনসিবি তাঁদের তদন্ত জোড়কদমে চালাচ্ছে, তাই প্রতিদিনই থাকছে নতুন কিছু চমক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media