whatsapp channel

Monami Ghosh: দুধ সাদা শাড়িতে পুকুরের ধারে বসে এটা কি করলেন মনামী!

উত্তর কোরিয়া সফর শেষ করে ভারতে ফিরে এসেছেন মনামী ঘোষ (Monami Ghosh)। এর মধ্যেই কলকাতার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মনামী তাঁর সাদা রঙের সিকুইনড গাউনে চমকে দিয়েছেন সকলকে। বলিউডের সেলিব্রিটিদের স্টাইল…

Avatar

Nilanjana Pande

উত্তর কোরিয়া সফর শেষ করে ভারতে ফিরে এসেছেন মনামী ঘোষ (Monami Ghosh)। এর মধ্যেই কলকাতার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মনামী তাঁর সাদা রঙের সিকুইনড গাউনে চমকে দিয়েছেন সকলকে। বলিউডের সেলিব্রিটিদের স্টাইল স্টেটমেন্ট অনায়াসেই নিজের অঙ্গে ধারণ করতে পেরেছেন তিনি। তবে অনুরাগীদের একাংশ অবশ্য তাঁকে শাড়িতে দেখতেই বেশি পছন্দ করেন। ফলে শনিবার, পয়লা জুলাই মনামী তাঁদের জন্য ইন্সটাগ্রামে শেয়ার করে নিয়েছেন একগুচ্ছ শাড়ি পরা ছবি।

ছবিতে মনামীর পরনে রয়েছে সাদা রঙের কেরালা কটন শাড়ি। সোনালি পাড়ের শাড়ির সাথে সাদা রঙের ব্লাউজ টিম আপ করেছেন মনামী। হালকা মেকআপ করেছেন তিনি। চোখের কোল ভরেছেন কালো রঙের কাজলে। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। কানে রয়েছে ছোট্ট ইয়ারিং। হাতে সোনালি রঙের লেয়ারড ব্রেসলেট পরেছেন মনামী। খোলা চুলে রয়েছে হালকা ক্রিম্প। একটি পুকুরের ধারে প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যের মাঝে পাথরের উপর বসে ছবি তুলেছেন মনামী। পুকুর জুড়ে খেলা করছে নানা রঙের মাছ। মনামীও উপভোগ করছেন প্রকৃতিকে। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, একটি সুন্দর পুকুরের ধারে।

মনামীর অনুরাগীরাও তাঁর ছবিগুলি পছন্দ করেছেন। সাম্প্রতিক কালে উত্তর কোরিয়া বেড়াতে গিয়ে সেখানকার প্রাকৃতিক সৌন্দর্যকে তুলে ধরেছিলেন মনামী। এমনকি ছবি পোস্ট করেছিলেন উত্তর কোরিয়ার ঐতিহাসিক গ্রামের। চেখে দেখেছিলেন স্থানীয় খাবার। তবে ট্র্যাভেলের সময় মনামীর মুখে মেকআপের লেশমাত্র ছিল না।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এটি মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। কিংবদন্তী পরিচালকের ভূমিকায় অভিনয় করছেন চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। মৃণাল-জায়া গীতা সেন (Gita Sen)-এর ভূমিকায় দেখা যাবে মনামীকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo