whatsapp channel

প্রতিদিন আসছে ধর্ষণের হুমকি, মানসিকভাবে বিধ্বস্ত আলিয়া ভেঙে পড়েছেন কান্নায়!

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর টলিউড এবং বলিউডের অনেক তারকাই 'নেপোটিজম' নিয়ে মন্তব্য করছেন। এছাড়াও এই বিষয় নিয়ে এখনো চর্চায় নেটদুনিয়া। বলিউডের বিভিন্ন পরিচালক বিশেষত করন জোহার, মহেশ ভাট,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর টলিউড এবং বলিউডের অনেক তারকাই ‘নেপোটিজম’ নিয়ে মন্তব্য করছেন। এছাড়াও এই বিষয় নিয়ে এখনো চর্চায় নেটদুনিয়া। বলিউডের বিভিন্ন পরিচালক বিশেষত করন জোহার, মহেশ ভাট, একতা কাপুর প্রমুখদের নামে স্বজনপোষণের জন্য আক্রমণ করছে বহু মানুষ। এছাড়াও যারা এই স্বজনপোষণের সাহায্য নিয়ে বলিউডে ডেবিউ করেছেন তাদেরও কটাক্ষ করছেন নেটিজেন। বিশেষত আলিয়া ভাট, সোনাক্ষী সিনহাদের ওপর অভিযোগ উঠছে।

Advertisements

সোনাক্ষী সিনহা টুইটার বন্ধ করে দেয়। এছাড়াও আলিয়া ভাট তার ইনস্টাগ্রামে কমেন্ট অপশন লিমিটেডে করে দেন। সুশান্তের মৃত্যুর পর থেকে তিনি কোন পোস্টে কোনো কমেন্ট করেননি। কিন্তু সুশান্তের ব্যাপারে তিনি যতই মুখ বন্ধ থাকুক না কেন তাকে আক্রমণ করে চলেছেন বহু মানুষ।

Advertisements

এমনি স্ক্রীনশট তুলে পোস্ট করলেন আলিয়ার দিদি শাহিন ভাট। তিনি আলিয়ার কমেন্ট বক্স থেকে খুনের হুমকি এবং ধর্ষণের হুমকি স্ক্রিনশট তুলে তার ইনস্টাগ্রামে পোস্ট করেন। সুশান্ত সিং রাজপুতের এমন করেছে এমনটিই দাবি করেন মহেশ কন্যা শাহিন ভাট।

Advertisements

প্রসঙ্গত কিছুদিন পরেই রিলিজ হওয়ার কথা আছে মহেশ ভাটের প্রযোজনায় ‘সড়ক 2’। সেখানে অভিনয় করছেন আলিয়া ভাট এবং পূজা ভাট। এই সিনেমার পোস্টার রিলিজ করেছে কিছুদিন আগেই। সেই পোস্টটা ডিলিট করতে নেট দুনিয়ায় শোরগোল যে এই সিনেমা বয়কট করবে। এই সিনেমা কেউ দেখতে যাবে না ও সুপার ফ্লপ করবে এই সিনেমা। অনেকেই এমন মন্তব্য করেছেন সেই পোস্টটা দেখে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar