whatsapp channel

Megha Daw: ত্বকের যত্নে বিশেষ টিপস দিলেন ছোট পর্দার পিলু, বাড়িতে করতে পারেন আপনিও

মেঘা দাঁ (Megha Daw)-র উত্থান ঘটেছিল একটি বিখ্যাত ডান্স রিয়েলিটি শো থেকে। 2022 সালের জানুয়ারি মাসে জি বাংলায় শুরু হয়েছিল ‘পিলু’। এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন মেঘা। পিলুর ভূমিকায়…

Avatar

Nilanjana Pande

মেঘা দাঁ (Megha Daw)-র উত্থান ঘটেছিল একটি বিখ্যাত ডান্স রিয়েলিটি শো থেকে। 2022 সালের জানুয়ারি মাসে জি বাংলায় শুরু হয়েছিল ‘পিলু’। এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন মেঘা। পিলুর ভূমিকায় তাঁর অভিনয় প্রশংসিত হলেও এরপর আর কোনো ধারাবাহিকে এখনও অবধি মেঘার দেখা মেলেনি। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করে নজর কাড়েন মেঘা। পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী হওয়ার কারণে অনুরাগীদের সাথে শেয়ার করে নেন তাঁর ডান্স ভিডিও। তবে এবার মেঘা নিজের প্রোফাইল থেকে একটি বিশেষ ভিডিও শেয়ার করেছেন যাতে ধরা পড়েছে তাঁর অজানা দিক।

একটি অনলাইন পোর্টালের সাথে কোলাবোরেশনে তৈরি হয়েছে মেঘার এই ভিডিওটি। ভিডিওটির বিষয় ত্বকের যত্ন। ভিডিওতে মেঘা জানিয়েছেন, তিনি নিজের ত্বকের যথেষ্ট যত্ন নেন। তাঁকে শুটিং ও নাচের অনুষ্ঠানের কারণে যথেষ্ট বেশি মেকআপ করতে হয়। ফলে অনেক সময় চোখের তলা কুঁচকে যাওয়ার সমস্যা দেখা দেয়। এমনকি মুখের বিভিন্ন অংশে শুষ্কতার কারণে দেখা দেয় রিঙ্কল। কিন্তু স্কিনকেয়ার করার সময় না থাকলে মেঘা স্টুডিওফিক্সার বা স্টুডিওফিক্স দিয়ে মেকআপের মাধ্যমেই তা আবৃত করে নেন। একটি পাতলা ব্রাশে প্রয়োজনীয় পরিমাণ স্টুডিওফিক্সার নিয়ে ধীরে ধীরে রিঙ্কলের উপর বুলিয়ে তা আবৃত করেন বলে জানালেন মেঘা।

কিন্তু যদি স্টুডিওফিক্সার না থাকে তাহলে মেকআপ সেটিং স্প্রে ব্যবহার করেন মেঘা। মুখে এই স্প্রে ব্যবহার করার পর ত্বকে আসে তাৎক্ষণিক ভিজে ভাব। সেই সময় একটি পাফের সাহায্যে ধীরে ধীরে ত্বকের রিঙ্কল আবৃত করেন মেঘা।

প্রকৃতপক্ষে, এটি কিন্তু কোনো সমাধান নয়। এই ধরনের সমস্যার চলতি নাম ‘মেকআপ ফেটে যাওয়া’। ‘মেকআপ ফেটে যাওয়া’ রোধ করতে ত্বকের সঠিক যত্ন ও ময়েশ্চারাইজেশন প্রয়োজন।

whatsapp logo