Bengali SerialHoop Plus

খড়ির জীবন অতিষ্ট করে তুলবেন মিঠাইয়ের কাছের মানুষ!

গত সপ্তাহে দর্শকদের বিচারে ‘গাঁটছড়া’ (Gaatchora) ধারাবাহিকের টিআরপি ছিল ৭.৩। দর্শকদের নিরিখে তৃতীয় স্থান নিয়ে জমজমাট এখন খড়ি-ঋদ্ধির লাভ স্টোরি। যদিও, খড়ির জীবনে এসেছে নতুন ঝড়। তার জেঠুর মৃত্যুর পিছনে নাকি স্বামী ঋদ্ধির হাত রয়েছে! এরমধ্যেই থাকছে নতুন খল নায়কের এন্ট্রি। সব মিলিয়ে গাঁটছড়ায় এখন টানটান পর্ব।

ধারাবাহিকে, খলনায়কের শুধুই হাত দেখা যেত, ফোনে সে রীতিমত হুমকি দেয়। কিন্তু, সেই মানুষ? কে খল নায়কের চরিত্রে রয়েছেন? অবশেষে, জানা গিয়েছে, গাঁটছড়া ধারাবাহিকের খলনায়কেকে।

বর্তমানে সেই খলনায়ক যেমন মিঠাই এর শ্বশুর, তেমনই ‘পিলু’র বাবা। খড়ির জীবনে ঝড় তুলতে আসছেন কৌশিক চক্রবর্তী (Kaushik Chakraborty). প্রশ্ন হচ্ছে একই সঙ্গে তিনটি ধারাবাহিকে কিভাবে কাজ করবেন কৌশিক? তাহলে কি বন্ধ হচ্ছে মিঠাই?

সূত্রের খবর, আগামী ১৪ ই নভেম্বর থেকে ‘মিঠাই’ দেখা যাবে বিকেল ৬টার স্লটে। রাত ৮ টার স্লটে আসবে ‘নিম ফুলের মধু’। এদিকে গুঞ্জন শুরু হয়েছে মিঠাই নাকি বন্ধ হবে।যদিও এখনও চলছে মিঠাই। কিন্তু, পিলু বন্ধ হওয়ায় অন্তত একটা ধারাবাহিকের বোঝা কমবে, আর সেই জন্যেই গাঁটছড়া ধারাবাহিকে সরাসরি এন্ট্রি নিতে পারবেন অভিনেতা কৌশিক চক্রবর্তী। এতে করে দর্শকদের মনে কৌতূহল দ্বিগুণ হয়েছে, মানুষ অপেক্ষায় আছে এই খলনায়ক খড়ি ও ঋদ্ধির জীবনে কতটা বদল আনবে।

whatsapp logo