Hoop PlusHoop VideoTollywood

Rachana Banerjee: লজ্জা শরমের বালাই নেই, ছোট পোশাকে উদ্দাম নাচ রচনা ব্যানার্জীর

বাঙালির মহিলা মহলে তিনি থাকেন প্রতিটা সন্ধ্যেতে। টিভির পর্দায় সকলের প্রিয় দিদি তিনি। তিনি রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। একসময়ে তিনি ছিলেন টিনসেল দুনিয়ার হার্টথ্রব নায়িকা। তবে আজকাল তিনি সঞ্চালনায় খ্যাত। ‘দিদি নং-১’ রিয়েলিটি শো কমবেশি সকল বাঙালি মহিলাই পছন্দ করেন। তাই রচনা সকলের প্রিয় হয়েই রয়ে গেছেন। তবে শুধু রিয়েলিটি শোয়ের পর্দা নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। আর এবার সোশ্যাল মিডিয়ায় অন্য রূপে ধরা দিলেন রচনা। তবে এবার একদম অন্যরূপে দেখা গেল অভিনেত্রীকে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং গান চলছে ‘টাম টাম’। দক্ষিণী ছবি ‘এনিমি’-র একটি আইটেম সং এটি। আর এতেই এখন কাবু বলিউড থেকে টলিউড এমনকি সাধারণ মানুষজন সকলেই। এবার এই ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। তালে তালে দোলালেন কোমর, আর তাতেই ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়। স্বল্পবসনা রচনাকে দেখেই পাগল তার অনুরাগীরা। সম্প্রতি একটি রিল ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল। এই ভিডিওতে সবুজ ও কালো ঢিলেঢালা পোশাকে দেখা গেছে তাকে। তবে তিনি এক নন, ‘টাম টাম’ গানে রচনার সঙ্গে নাচলেন তার হেয়ার স্টাইলিস্টও।

এই নাচ এখন ট্রেন্ডিং রিলস হয়েছে ইউটিউবে। লাইক ও কমেন্টের ঝড় উঠেছে। রচনাকে দেখে যেন বোঝার উপায় নেই যে তার বয়স পঞ্চাশ ছুঁইছুঁই। এখনো একইরকম টানটান ফিগার, রূপের জেল্লা যেন ঝরে ঝরে পড়ছে। আর এই বয়সেও শারীরিকভাবে ফিট তিনি। কারণ অনায়াসে এভাবে ‘হুক স্টেপ’-এ নাচ করা মুখের কথা নয়। অনেকেই ভিডিওটিতে সঞ্চালিকার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। অনেকেই আবার ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে।

প্রসঙ্গত, অভিনয়ের সঙ্গে সঞ্চালিকার কাজেও বেশ পটু এই অভিনেত্রী। এক দশকের বেশি সময় ধরে তিনি একাই জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং-১’-এর সঞ্চালনার কাজ সামলে আসছেন। সেই শোয়ের মঞ্চ থেকে তার জনপ্রিয়তা বেড়ে কয়েকগুণ হয়েছে এখন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা