স্বামীর বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ কবিতা বৌদি, প্রতি মুহূর্তে সাহসী দৃশ্য দেখতে পাবেন এই সিরিজে

প্রাইম শটসে স্ট্রিম হচ্ছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। তবে কোন ওয়েব সিরিজ প্রাপ্তবয়স্ক ও কোনটা নয় তা নিয়ে ধন্দ রয়েছে। ইদানিং ডিজনি প্লাস হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিও, জি ফাইভের মতো অ্যাপেও এই ধরনের ওয়েব সিরিজ স্ট্রিম হয়। তবে এই ওটিটিগুলির ক্ষেত্রে নামী তারকারা এই ওয়েব সিরিজে অভিনয় করেন। কিন্তু প্রাইম শটস, প্রাইম প্লে-র মতো ওটিটিগুলিতে শুধুমাত্র তারকেশ চৌহান (Tarakesh Chauhan) ছাড়া আর কোনো নামী অভিনেতার দেখা মেলেনি। তবে যাঁরা নিয়মিত এই ওটিটি বা অ্যাপগুলিকে অনুসরণ করেন, তাঁরা চেনেন আলিয়া নাজ (Aliya Naaz), ভারতী ঝা (Bharti Jha)-দের। রাত পোহালেই প্রাইম শটসে স্ট্রিম হবে আরও একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ যার নাম ‘অনলাইন ভাবি’। গত 19 শে সেপ্টেম্বর এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছে প্রাইম শটসের ইউটিউব চ্যানেলে।

এখনও অবধি ট্রেলারের ভিউ এগারো হাজারের কিছু বেশি। ‘অনলাইন ভাবি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপ্তি (Deepti), দীপিকা (Deepika)। ট্রেলারের শুরুতে দেখা যায়, কবিতা নামে এক মহিলার সাথে দেখা করতে আসে তার স্বামী রাকেশের বন্ধু। কবিতা তাকে চা বানিয়ে দেয়। চা খেতে খেতে ওই পুরুষটি বলে , সে কবিতা বৌদিকে কোথাও দেখেছে। এই সময় রাকেশ এসে কবিতাকে বলে, সে কিছুদিনের জন্য বাইরে যাবে। কবিতা যেন তার জিনিসপত্র প‍্যাকিং করে দেয়। এরপর আরও এক দিন রাকেশের বন্ধু কবিতার সাথে দেখা করতে এসে তাকে বলে, তার মনে পড়ে গেছে, সে কবিতাকে কোথায় দেখেছে! এরপরেই সে কবিতাকে ‘সবিতা ভাবি’ সম্বোধন করে। কবিতা ভয় পেয়ে যায়। সে পুরুষটিকে জিজ্ঞাসা করে, কি চায় ওই ব্যক্তি!

রাকেশের বন্ধু কবিতাকে ব্ল্যাকমেল করে যৌন সম্পর্ক স্থাপন করে। এর মধ্যেই এক নারীর আগমন ঘটে। রাতে তার গাড়ি মাঝপথে খারাপ হয়ে যাওয়ার ফলে সে কবিতাদের বাড়িতে আশ্রয় নেয়। কিন্তু মেয়েটি রাকেশের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। আচমকাই অজ্ঞান হয়ে যায় রাকেশ। কবিতা এসে তার জ্ঞান ফেরায়। সে বলে দরজা খোলা ছিল। কবিতার হঠাৎই সন্দেহ হয়। সে আলমারি খুলে দেখে, তাদের সব টাকা ও গয়নাগাটি চুরি হয়ে গিয়েছে। রাকেশ বুঝতে পারে, আশ্রিতা মেয়েটিই এই কাজ করেছে। রাকেশের বাড়িতে পুলিশ আসে। পুলিশ অফিসার বলে, কাছাকাছি অঞ্চলে গাড়ি দুর্ঘটনায় একটি মেয়ের ভয়াবহ মৃত্যু ঘটেছে।

এরপর মোবাইলে মেয়েটির ছবি দেখিয়ে সে রাকেশকে জিজ্ঞাসা করে, মেয়েটিকে রাকেশ চেনে কিনা! কিন্তু কে ছিল এই মেয়ে? জানতে হলে অপেক্ষা করতে হবে 23 শে সেপ্টেম্বর পর্যন্ত। ওই দিন প্রাইম শটসে স্ট্রিম হবে ‘অনলাইন ভাবি’।