whatsapp channel

Review: ‘পাপ’-এর ঘড়া পূর্ন হয়ে কতখানি জমজমাট এই ওয়েব সিরিজ!

ফ্যামিলি ড্রামার সঙ্গে মার্ডার মিস্ট্রি মিশিয়ে দিলে যেই রাসায়নিক উপাদান পাওয়া যেতে পারে তা 'পাপ' সিরিজে আছে। সম্প্রতি মুক্তি পেয়েছে রাহুল অরুণোদয় ব্যানার্জি এবং পূজা ব্যানার্জি অভিনীত ওয়েব সিরিজ পাপ।…

Avatar

HoopHaap Digital Media

ফ্যামিলি ড্রামার সঙ্গে মার্ডার মিস্ট্রি মিশিয়ে দিলে যেই রাসায়নিক উপাদান পাওয়া যেতে পারে তা ‘পাপ’ সিরিজে আছে। সম্প্রতি মুক্তি পেয়েছে রাহুল অরুণোদয় ব্যানার্জি এবং পূজা ব্যানার্জি অভিনীত ওয়েব সিরিজ পাপ। বনেদি বাড়ির দুর্গাপুজো ঘিরে পুরো গল্প। এমনকি দুর্গা পুজোর মধ্যেই পর পর ৬ টা খুন খুনের ঘটনা ঘটে সেই বনেদি বাড়িতে। প্রতিটা মার্ডারের সঙ্গে যুক্ত এক একটা চিরকুট। যেন কেউ বই লিখছে।

হ্যাঁ, এই মার্ডার মিস্ট্রি একদম অন্যভাবে তুলে ধরা হয়েছে গল্পে। এক এক করে অঙ্কের সমাধান হয়েছে এখানে। নাহ গল্পের পুরোটা এখানে উল্লেখ করা হবে না তবে দেখার ইচ্ছা নষ্ট হয়ে যাবে। তবে যারা থ্রিলার পছন্দ করেন এবং যারা দেশের মাটি ধারাবাহিকের রাজাকে একটু অন্যভাবে দেখতে চান তবে দেখুন নতুন সিজনের পাঁচটা পর্ব।

যৌনতার উগ্র গন্ধ কতটা বেসামাল হতে পারে তা এই গল্পের প্রতিটা ছত্রে ছত্রে রয়েছে। প্রসঙ্গত, ওয়েব প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজ দিয়েই ডেবিউ করছেন পূজা। প্রেগন্যান্সির পর তাকে নতুন করে দেখা গিয়েছে দারুন ভাবে। আগের মতনই সুন্দরী রয়েছেন পূজা। এদিকে ইন্সপেক্টর রাহুল অরুণোদয় ব্যানার্জি অনবদ্য।

গল্পের গল্পের মূল চরিত্র পার্বণী অর্থাৎ পূজা, ইন্সপেক্টর পদে রাহুল। বাকিরা ওই বনেদী পরিবারের সদস্য। এই গল্পের মূল কথা এটাই যে পাপ কারোর বাপকেও ছাড়ে না। অতি প্রাচীন কথা হলেও আজও হাড়ে হাড়ে সত্যি। পার্বণী ও বাড়ির আরেক চাকর নবীনের সঙ্গে যেই চরম অত্যাচার ওই বাড়িতে হয় তার বদলা নেওয়ার গল্প পাপ। এখন দেখার ব্যাপার কি কি পাপ ওই বনেদি পরিবারে হয়, আর পার্বণী কি আদৌ বদলা নিতে পারবে নাকি খালি হাতে ফিরে যাবে? সব প্রশ্নের উত্তর গল্পের একদম শেষে স্পষ্ট। বাংলা ওয়েব সিরিজ হিসেবে অনেকখানি পরিণত প্রেজেন্টেশন।

***Rating- 4/5***

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media