Swastika Ghosh: জগদ্ধাত্রী-গীতাকে হারিয়ে নতুন পালক দীপার মুকুটে, সেরার পুরস্কার পেলেন স্বস্তিকা

কথায় বলে, দিন সবসময় সবার সমান যায় না। সিরিয়ালের ক্ষেত্রেও বিষয়টা একই রকম। আজ কোনো ধারাবাহিক প্রথম স্থানে থাকলেও টিআরপির সামান্য হেরফেরে তালিকার নীচেও নেমে যেতে পারে। স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) সঙ্গেও ঘটেছে একই ঘটনা। একটা সময় ছিল যখন অনুরাগের ছোঁয়া দীর্ঘদিন ধরে রেখেছিল বেঙ্গল টপারের সিংহাসন। কিন্তু এখন পরিস্থিতির বদল ঘটেছে। গল্পের একঘেয়েমির কারণে দর্শকদের অনেকেই আগ্রহ হারিয়েছেন। তার প্রভাব পড়েছে টিআরপিতে। তালিকার অনেকটাই নীচে নেমে গিয়েছে অনুরাগের ছোঁয়া।

তবে ধারাবাহিকের নায়িকা দীপার জনপ্রিয়তায় কিন্তু কোনো প্রভাব পড়েনি। এই চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। অভিনয় জগতে নবাগতা স্বস্তিকার প্রথম ধারাবাহিক এটি। আর প্রথম সিরিয়ালেই দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন তিনি। টিআরপিতে এখন পিছিয়ে পড়লেও দীপার জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছে জগদ্ধাত্রী, পর্ণা, গীতাদের। সেরার সেরা পুরস্কার উঠেছে স্বস্তিকার হাতে। বিষয়টা খোলসা করেই বলা যাক।

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছিল বেঙ্গল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড। সেখানেই সেরা অভিনেত্রীর পুরস্কার ওঠে দীপা ওরফে স্বস্তিকার হাতে। এদিন একটি গোলাপি রঙের টিস্যু সিল্ক শাড়ির সঙ্গে কালো ভেলভেট ফুলহাতা ব্লাউজ পরেছিলেন তিনি। সঙ্গে মানানসই অলঙ্কার আর গ্ল্যাম মেকআপ করেছিলেন অভিনেত্রী। পুরস্কার হাতে নিয়ে হাসি মুখে পোজ দিতে দেখা যায় তাঁকে। অনুরাগীরা উচ্ছ্বসিত স্বস্তিকার এই সাফল্যে। একজন লিখেছেন, ‘শুভেচ্ছা স্বস্তিকা, দিব্যর সঙ্গে ছবি থাকলে আরো ভালো হত’।

প্রসঙ্গত, আপামর সিরিয়াল প্রেমীর কাছে স্বস্তিকার পরিচয় এখন ‘দীপা’ হিসেবে। ‘অনুরাগের ছোঁয়া’র নায়িকা এখন সবার ঘরের মেয়ে হয়ে উঠেছেন। প্রাক্তন বেঙ্গল টপার ধারাবাহিকের নায়িকা বলে কথা, স্বস্তিকার এখন ব্যাপারই আলাদা। এক বছরের মধ্যেই টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়েছেন তিনি। অনুরাগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে তাঁর। চলতি সপ্তাহে টিআরপি তালিকার অষ্টম স্থানে জায়গা পেয়েছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি।