whatsapp channel

অন্তর্বাস ছাড়াই আঁটোসাটো পোশাকে অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে কেনিশা, ভিডিও দেখে তাজ্জব ভক্তরা

আমেরিকায় একসময় ব্রা পুড়িয়ে মহিলারা আন্দোলন করেছিলেন। কিন্তু তারপর সময় অনেকটাই এগিয়ে গিয়েছে। একবিংশ শতকে ব্রা অত্যন্ত অপরিহার্য শারীরিক গঠন ঠিক রাখতে। কিন্তু ইদানিং দেখা যাচ্ছে, ব্রা ছাড়াই কয়েকজন অভিনেত্রী…

Avatar

আমেরিকায় একসময় ব্রা পুড়িয়ে মহিলারা আন্দোলন করেছিলেন। কিন্তু তারপর সময় অনেকটাই এগিয়ে গিয়েছে। একবিংশ শতকে ব্রা অত্যন্ত অপরিহার্য শারীরিক গঠন ঠিক রাখতে। কিন্তু ইদানিং দেখা যাচ্ছে, ব্রা ছাড়াই কয়েকজন অভিনেত্রী রাস্তায় বেরোচ্ছেন। একজন অভিনেত্রী তো অ্যাওয়ার্ড নিতে মঞ্চেই উঠে গেলেন। নিপল শো করতে তিনি আবার পরেছিলেন আঁটোসাটো পোশাক।

অভিনেত্রীর নাম কেনিশা অবস্তি (Kenisha Awasti)। কিছুদিন আগে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘মস্তরাম’-এর দৌলতে বিখ্যাত হয়ে উঠেছেন কেনিশা। এই ওয়েব সিরিজে যথেষ্ট সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। ‘মস্তরাম’-এ এক শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও ‘রক্তাঞ্চল’, ‘হাসমুখ’-এর মতো ওয়েব সিরিজেও অভিনয় করেছেন কেনিশা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বইয়ের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গ্রে রঙের টাইট ক্যামিসোল ও সাদা বেলস্লিভ গাউন পরে অ্যাওয়ার্ড নিতে মঞ্চে উঠেছেন কেনিশা।

ক্যামিসোলের সাথে কোনো অন্তর্বাস না পরার ফলে বোঝা যাচ্ছে কেনিশার শরীরের প্রতিটি খাঁজ। অনেকেই মনে করছেন, কেনিশার এই ধরনের উপস্থিতি যথেষ্ট সাহসী। অনেকে আবার কেনিশাকে ট্রোল করেছেন। তবে কেনিশা কোনো ট্রোলের উত্তর দেননি।

কিছুদিন আগে পুনম পান্ডে (Poonam Pandey)-কে অন্তর্বাস ছাড়াই মুম্বইয়ের রাস্তায় ঘুরতে দেখা গিয়েছিল। তাঁকে অবশ্য প্রায়ই এইভাবে ঘুরতে দেখা যায়। কখনও পুনম এই ধরনের পোশাকে অনুরাগীদের সাথে সেলফি তোলেন। কখনও পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দেন। এদিন কেনিশাও সাবলীল ভাবে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন।

whatsapp logo