BollywoodHoop Plus

চেহারা নিয়ে কটাক্ষের শিকার ঝুমা বৌদি, মোনালিসাকে মেক-আপের পরামর্শ পূজা-কুণালের

পূজা (Puja Banerjee), মোনালিসা (Monalisa) ও কুণাল বর্মা (kunal verma)-র বন্ধুত্ব ইন্ডাস্ট্রিতে কারও অবিদিত নয়। অনেকেই বলেন, দুই নায়িকার মধ্যে নাকি বন্ধুত্ব থাকে না। পূজা ও মোনালিসা তাঁদের এই মতকে ভুল প্রমাণিত করেছেন। তাঁরা দুজনেই বাঙালি ফলে আড্ডা দিতে দুজনেই ভালোবাসেন। আড্ডার ছলে এবার তাঁরা বানিয়েছেন ইন্সটাগ্রাম রিল।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

পূজা এই রিলটি শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে। খুব মজাদার এই রিলটিতে দেখা যাচ্ছে, মোনালিসা নিজের চুল ঠিক করছেন। কিন্তু পূজা বলছেন, মোনালিসা কখন নিজের চেহারা ঠিক করবেন? অপরদিকে মোনালিসা শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল যাতে কুণাল তাঁকে জিজ্ঞাসা করছেন, মোনালিসা মেকআপ করেন কিনা। মোনালিসা বলেছেন, তিনি ন‍্যাচারাল বিউটি। কুণাল তাঁকে বলেন, তাঁর মেকআপ করার দরকার রয়েছে। এই কথা শুনে রেগে যান মোনালিসা। তবে পুরোটাই ঘটেছে মজার ছলে।

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)

মোনালিসা ও পূজা দীর্ঘদিন মুম্বইয়ের বাসিন্দা হলেও বাংলার শিকড়ের টান ভোলেননি। মোনালিসা চলতি বছর পরিবারের সঙ্গে পয়লা বৈশাখ উদযাপন করতে কলকাতায় এসেছিলেন। সেই সময় পূজাও কলকাতায় ছিলেন। তাই মোনালিসা ও পূজার পরিবার মিলে আইটিসি রয়্যাল বেঙ্গলে লাঞ্চে গিয়েছিলেন। মোনালিসার পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি এবং মানানসই গয়না। পূজা পরেছিলেন গ্রে রঙের শাড়ি। কূণাল সাদা রঙের ধুতি-পাঞ্জাবিতে হয়ে উঠেছিলেন বাঙালি বাবু।

আইসিসি রয়্যাল বেঙ্গলে ভিক্টোরিয়া মেমোরিয়ালের ব্যাকড্রপকে পিছনে রেখে বাঙালি সুরকার বাপি লাহিড়ি (Bappi lahiri)-র গান ‘তুনে মারি এন্ট্রি’-র বাংলা ভার্সন ‘তুই তো নিলি এন্ট্রি’-র সঙ্গে তুমুল নেচে ইন্সটাগ্রাম রিল বানিয়েছিলেন মোনালিসা ও পূজা। তাঁরা ইন্সটাগ্রামে ভিডিওটি আপলোড করতেই কয়েক ঘন্টার মধ্যে ভিডিওটির ভিউয়ারস এক লক্ষ ছাড়িয়ে যায়। ভিডিওটি শেয়ার করে তাঁরা লিখেছেন, বেস্ট ফ্রেন্ডের সঙ্গে কলকাতার বুকে দেখা হওয়ার মুহূর্ত খুব সুন্দর।

whatsapp logo