BollywoodHoop Plus

পরনে নববধূর সাজ, ফের বিয়ে করলেন ঝুমা বৌদি! ভাইরাল ছবি

বিয়ের পঁচিশ বছর পর অনেকেই বিবাহবার্ষিকী পালনের সময় নতুন করে আবারও বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু মোনালিসা (Monalisa) ও বিক্রান্ত সিং রাজপুত (Vikrant Singh Rajput) বিয়ের কয়েক বছরের মাথায় আবারও নতুন করে বিয়ের সাজে সাজলেন। দ্বিতীয়বার বিয়ে হল তাঁদের।

সম্প্রতি স্টার প্লাসের রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’ -তে অংশগ্রহণ করেছেন মোনালিসা ও বিক্রান্ত। মোনালিসা ওই শোয়ের সেট থেকে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে দেখা যাচ্ছে, মোনালিসার পরনে রয়েছে লাল রঙের বিয়ের লেহেঙ্গা-চোলি, মাথায় ওড়না, কপালে চন্দন, হাতে লাল রঙের চুড়ি। তার সাথে মানানসই করে মোনালিসা গলায় পরেছেন সোনালি নেকপিস ও কানে ঝুমকো, সিঁথিতে মাঙ্গটিকা। বিক্রান্তের পরনে রয়েছে অফ হোয়াইট শেরওয়ানি যাতে রয়েছে সোনালি কারুকার্য। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মোনালিসা লিখেছেন, তাঁদের বিয়ের কিছু মুহূর্ত আবারও নতুন করে তুলে ধরলেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

কলকাতার মেয়ে মোনালিসা আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর মুম্বইয়ে আসেন কেরিয়ার তৈরি করতে। একসময় তিনি ভোজপুরি ফিল্মের তারকা হয়ে ওঠেন। তবে তাঁকে সফলতা এনে দেয় ‘বিগ বস’। এই শো জিততে না পারলেও জনপ্রিয় হয়ে ওঠেন মোনালিসা।

বিগ বসের ঘরেই মোনালিসা তাঁর সঙ্গে বিক্রান্তের সম্পর্কের কথা ব্যক্ত করেছিলেন। এরপর 2017 সালে বিক্রান্তের সঙ্গে মোনালিসার বিয়ে হয়।

whatsapp logo