whatsapp channel

কৌশানী নয়, এবার বয়সে বড় শ্রাবন্তীর প্রেমে পড়লেন অভিনেতা বনি

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)-র প্রেম তো বিশ্ববিখ‍্যাত, এর আগে তিনবার বিবাহ বিচ্ছেদ করা শ্রাবন্তী এবার মজলেন বনি সেনগুপ্ত (Bony sengupta)-র প্রেমে। বনিও আপাতত শ্রাবন্তীকে ছাড়া কিছুই চিনছেন না। হ‍্যাঁ, এটাই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)-র প্রেম তো বিশ্ববিখ‍্যাত, এর আগে তিনবার বিবাহ বিচ্ছেদ করা শ্রাবন্তী এবার মজলেন বনি সেনগুপ্ত (Bony sengupta)-র প্রেমে। বনিও আপাতত শ্রাবন্তীকে ছাড়া কিছুই চিনছেন না।

Advertisements

হ‍্যাঁ, এটাই হল বনি-শ্রাবন্তীর ‘আজব প্রেমের গল্প’। রাজা চন্দ (Raja chanda) পরিচালিত বাংলা ফিল্ম ‘আজব প্রেমের গল্প’-এর নায়ক দীপ্ত স্প্লিটজ পার্সোনালিটির অধিকারী। এহেন বনি প্রথম দেখাতেই তাঁর দিদির বন্ধু সুলগ্নার প্রেমে পড়ে যান। সুলগ্না দীপ্তর থেকে বয়সে পাঁচ বছরের বড়। দীপ্ত-সুলগ্নার অসমবয়সী প্রেম একসময় বদলে দেয় তাঁদের পরিবারের দৃষ্টিভঙ্গি। তা নিয়েই তৈরী হয়েছে ‘আজব প্রেমের গল্প’। দীপ্তর চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত এবং সুলগ্নার চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী।

Advertisements

অসমবয়সী প্রেম প্রসঙ্গে কথা বলতে গিয়ে শ্রাবন্তী জানিয়েছেন, আগে বলা হতো স্বামী বা প্রেমিক মেয়েদের থেকে বয়সে বড় হবেন। কিন্তু এখন এমন অনেক উদাহরণ রয়েছে যেখানে প্রেমিকা অথবা স্ত্রী তাঁর প্রেমিক বা স্বামীর থেকে বয়সে বড়। সুতরাং সমাজে ভালোবাসার সংজ্ঞা অনেকটাই বদলেছে। ‘আজব প্রেমের গল্প’-এর আনুষ্ঠানিক ঘোষণার দিন শ্রাবন্তী বলেছিলেন, অনেক বছর আগে তাঁর থেকে বয়সে ছোট একটি ছেলে তাঁর প্রেমে পড়ে গিয়েছিলেন।

Advertisements

2019 সালে ‘আজব প্রেমের গল্প’-র প্রি-প্রোডাকশন হয়েছিল। ফিল্মের শুটিং হয়েছিল 2020 সালে। কথা ছিল, জি বাংলা অরিজিনালস-এর পাঁচ বছর পূর্তি হিসাবে জি বাংলা অরিজিনালস-এর তরফে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত প্রথম ফিল্ম হতে চলেছে ‘আজব প্রেমের গল্প’। অতিমারীর কারণে সমগ্র দেশ লকডাউন হয়ে যাওয়ার ফলে ‘আজব প্রেমের গল্প’ মুক্তি আটকে যায়। এই বছরেও করোনার দ্বিতীয় ঢেউয়ের ফলে আপাতত পশ্চিমবঙ্গে চালু হয়েছে লকডাউন। করোনার বেলাগাম সংক্রমণের ফলে সমস্ত সিনেমা হল বন্ধ রয়েছে। ফলে আগামী জুলাই মাসে টেলিভিশনের পর্দায় জি বাংলা সিনেমাতেই ‘আজব প্রেমের গল্প’-এর ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার হতে চলেছে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media