TV: রূপের সামনেই পূর্ণাকে সিঁদুর পরিয়ে দিল উজান!

Avatar

Nilanjana Pande

অগ্রহায়ণ মানেই বিয়ের মরসুম। সোশ্যাল মিডিয়া খুললেই বিয়ের ছবিতে ছয়লাপ। একের পর এক সেলিব্রিটি বসছেন বিয়ের পিঁড়িতে। কেউ বিয়েকে মনে করছেন পাবলিসিটি স্টান্ট, কেউ বা সাতপাকের প্রতিশ্রুতিতে আবদ্ধ হচ্ছেন। বাংলা ধারাবাহিকগুলি বর্তমানে মনে চলে সমাজের কিছু প্রেক্ষাপট। ফলে ধারাবাহিকগুলিতে দেখানো হচ্ছে বিয়ের দৃশ্য। ইতিমধ্যেই স্টার জলসার ধারাবাহিক ‘তুঁতে’ -তে অভিষেকের সাথে রঙ্গনের বাগদত্তার বিয়ের ট্র্যাক চলছে। পিছিয়ে নেই সান বাংলাও। এই চ্যানেলের সবচেয়ে চর্চিত ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’ এগিয়ে চলেছে একই পথে।

‘রূপসাগরে মনের মানুষ’-এর নতুন প্রোমো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অবশ্যই তা ভাইরাল হয়েছে সান বাংলার ভার্চুয়াল পেজ থেকে। নতুন প্রোমো অনুযায়ী, ধারাবাহিকের নায়িকা পূর্ণার স্বামী রূপ। কিন্তু তাকে অপহরণ করে বিয়ের পরিকল্পনা করে বিনয়। পূর্ণাকে অপহরণ করে গাড়িতে তোলে ভাড়াটে গুন্ডারা। সে নিজেকে বাঁচানোর চেষ্টা করেও পারে না। কিন্তু পূর্ণা বিপদের আঁচ পেয়েছিল আগেই। ফলে উজানকে ফোন করার চেষ্টা করেছিল সে। কিন্তু তার আগেই গুন্ডারা তাকে অপহরণ করে। তবে অন থেকে যায় পূর্ণার ফোন। ফোনের মাধ্যমে তার চিৎকার শুনে উজান বুঝতে পারে পূর্ণার বিপদ হয়েছে। সে রূপকে ফোন করে পুলিশ নিয়ে আসতে বলে ও নিজে পৌঁছে যায় ঘটনাস্থলে। অপরদিকে রূপ পুলিশ ছাড়াই তড়িঘড়ি পৌঁছে যায় পূর্ণার কাছে।

এদিকে ভাড়াটে গুন্ডা জোর করে পূর্ণাকে সিঁদুর পরাতে গেলে উজান তার হাত চেপে ধরে। ধাক্কা মেরে তাকে সরিয়ে নিজেই সে পূর্ণার সিঁথি রাঙিয়ে দেয় সিঁদুরে। সেই সময় রূপ পৌঁছে যায়। ঘটনাটি তার সামনেই ঘটে। স্তম্ভিত হয়ে দাঁড়িয়ে থাকে রূপ। কিন্তু রূপের বিবাহিত স্ত্রী হওয়া সত্ত্বেও পূর্ণাকে উজানের সিঁদুর পরানোর ঘটনা চমকে দেওয়ার মতো।

কিন্তু এই ঘটনার কারণ জানা যাবে চিত্রনাট্যের অগ্রগতির সাথে। ত্রিকোণ প্রেম নাকি আবারও ষড়যন্ত্র? প্রশ্নের উত্তর মিলবে ‘রূপসাগরে মনের মানুষ’-এর আগামী পর্বগুলিতে।