Hoop PlusTollywood

বর্তমানকে কটাক্ষ করেই প্রেমের পরীক্ষা দিতে প্রস্তুত চান্দ্রেয়ী!

এই মুহূর্তে টলিউড পরকীয়ার কারণে খবরের শিরোনামে এসেছে। সর্বত্র চর্চার মুখে পড়েছেন নিখিল(Nikhil jain)- নুসরত জাহান (nusrat jahan)-যশ (yash Dasgupta) জুটি, রোশন (Roshan singh)-শ্রাবন্তী (Srabanti chatterjee)-অভিরূপ (Abhirup nag chowdhury) জুটি এবং পিঙ্কি (pinky Banerjee)-কাঞ্চন মল্লিক (kanchan mullick)-শ্রীময়ী (sreemoyee chattaraj) জুটি। এর মধ্যেই বিতর্ক উস্কে মডেল-অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ (chandrayee ghosh) নিজের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিলেন একটি ‘শখ সে লিজিয়ে জি, ইস্ক কে ইমতিহাঁ’।

চান্দ্রেয়ীর এই ক‍্যাপশন রীতিমতো শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। অনেকে বলছেন, স্পষ্টবক্তা চান্দ্রেয়ী এভাবেই কটাক্ষ করেছেন বর্তমান টলি তারকাদের। কিন্তু চান্দ্রেয়ীর শেয়ার করা সাদা-কালো ছবির মাধ্যমে বহুদিন বাদে চান্দ্রেয়ীকে পাওয়া গেল অন্যরকম মুডে। কানের পাশে গোঁজা ফুল বাড়িয়ে তুলেছে চান্দ্রেয়ীর রূপ।

চান্দ্রেয়ী মিডিয়াতে জানিয়েছেন, জীবনের বিভিন্ন রঙের মতো প্রেমেরও বিভিন্ন স্তর রয়েছে। মানুষ জীবনের পথে চলতে চলতে নানা ধরনের পরীক্ষা ও পরিস্থিতির সম্মুখীন হয়। প্রেম তথা ভালোবাসাকেও যেতে হয় চড়াই-উতরাই-এর মধ্যে দিয়ে। চান্দ্রেয়ী নিজে এই কথা অন্তর থেকে বিশ্বাস করেন বলেই তিনিও প্রেমের পরীক্ষা দিতে প্রস্তুত বলে জানিয়েছেন চান্দ্রেয়ী। কিন্তু চান্দ্রেয়ীর জীবনে কি বিশেষ কারও আগমন ঘটেছে?

চান্দ্রেয়ী জানিয়েছেন, এই মুহূর্তে তিনি একা হলেও তাঁর জীবনে বহুবার প্রেমের আসা-যাওয়া ঘটেছে। ভালোবাসার অনেক রূপ ও রঙ দেখেছেন চান্দ্রেয়ী। কিন্তু তবু প্রেম ছাড়া দিব্যি আছেন চান্দ্রেয়ী। টলিউডে এই মুহূর্তে প্রেম ও পরকীয়া নিয়ে যুদ্ধ শুরু হলেও চান্দ্রেয়ী মনে করেন, প্রকৃত প্রেম জীবনকে সমৃদ্ধ করে।

এই মুহূর্তে ‘অগ্নিশিখা’ ধারাবাহিকের কাজে ব্যস্ত চান্দ্রেয়ীর হাতে রয়েছে বেশ কিছু ওয়েব সিরিজের কাজ। এছাড়াও খুব শীঘ্রই আবারও বড় পর্দায় তাঁকে দেখা যেতে পারে। কিন্তু চান্দ্রেয়ী জানিয়েছেন, এই ব‍্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা না হওয়া অবধি কিছু বলবেন না তিনি। চান্দ্রেয়ী মনে করেন, জীবন ও পেশাকে নিয়ে যাওয়াও একটি বড় পরীক্ষা যার পথে এগিয়ে চলেছেন তিনি।

Related Articles