Bengali SerialHoop Plus

Aparajita Adhya: জন্মদিনে লক্ষ্মী কাকিমার উদ্দাম নাচে চোখে ধুতরো ফুল দেখল নেটপাড়া, রইলো ভিডিও

গত ২২ ফেব্রুয়ারি একটু বয়স বেড়েছে টেলিভিশনের লক্ষ্মী কাকিমার ওরফে অপরাজিতা আঢ্য-এর। সুপারহিট এই অভিনেত্রী বাস্তবে কিন্তু সুপার ফিট। তাঁর কাছে বয়স কোনো বাঁধা নয়। পরিবারের সবাই মিলে তাঁর জন্মদিন পালনেও মেতেছিলেন গতকাল। উপহারের বন্যাও বইয়ে ফেলেছেন সবাই মিলে। সোনা বাঁধানো রুদ্রাক্ষের মালা থেকে শুরু করে আরও কত কি! শ্যুটিং ফ্লোরেও প্রথমবার জন্মদিনের কেকও কেটেছেন।

অপরাজিতার অনুরাগীরা কমবেশি সবাই-ই জানেন নাচ তাঁর বড্ড কাছের। নিজে নাচতে আর অন্যকে নাচাতে তাঁর জুড়ি মেলা ভার। প্রতিবছরই এই বিশেষ দিনে নাচকে কিন্তু বাদ দেন না টলিউডের অন্যতমা। এবারেও তার অন্যথা হয়নি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। দেখা যাচ্ছে, একাধিক ছাত্র-ছাত্রীর সাথে কোমর দোলাচ্ছিলেন তিনি। ব্যাকগ্রাউন্ডে বাজছিল, পুষ্পার ‘ও অন্তাভা’ গান।

ভিডিওটিতে একটি সুন্দর ক্যাপশনও দিয়েছেন, “শিল্পী এবং আর্ট দে রাইমস-এর ছাত্র-ছাত্রীদের সাথে নাচ ছাড়া আমার জন্মদিন সার্থক হতেই পারেনা।” সত্যিই অপরাজিতার নাচ যে বেশ অপূর্ব লেগেছে নেটিজনের তা কমেন্ট বক্স দেখলেই বোঝা যাচ্ছে। “আমাদের লক্ষ্মী কাকিমার নাচ ভারী সুন্দর।” কেউ কেউ তো আবার নিজের ছেলে মেয়েকেও অভিনেত্রীর কাছে নাচ শেখানোর আরজি জানিয়ে বসে রয়েছেন, “দিদি আপনার কাছে আমার মেয়েকে নাচ শেখাতে চাই কি করতে হবে।”

প্রসঙ্গত, সম্প্রতি অপরাজিতা সুপারস্টার ‘লক্ষ্মী কাকিমা’ হয়ে ধরা দিচ্ছেন জি বাংলার ছোট পর্দায়। দেবশঙ্কর হালদারের সাথে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী। ধারাবাহিকটিতে এমনই একজন মধ্যবিত্ত গৃহবধূর ভূমিকা পালন করছেন যে নিজেই পরিবারের মেরুদণ্ড। পরিবারের যত্নের সাথে সাথে একটি মুদি দোকানও চালাতে হয় তাঁকে। বেশ হাসি মুখে মুখ বুজে এগিয়ে চলেন মহিলা। এর আগেও অপরাজিতা ‘রান্নাবান্না’ এবং ‘রান্নাঘর’ শো হোস্ট করেছেন। তিনি স্ট্যান্ড-আপ কমেডি শো ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’-তে রজতাভ দত্ত এবং অঙ্কুশ হাজরার সাথেও বিচারকের আসন শেয়ার করেছিলেন।

whatsapp logo