GossipHoop Plus

করণ জোহরের সন্তানের মা হতে চেয়েছিলেন ফারাহ খান

‘ওম শান্তি ওম’ হোক বা ‘তিস মার খান’ বলিউডে এই মুহূর্তে মহিলা পরিচালক হিসেবে রাজ করছেন ফারাহ খান ও তাঁর স্বামী শিরিশ কুন্দের। বলিউডে বহু হিট মুভি উপহার দিয়েছেন এই পরিচালক জুটি। বর্তমানে ফারাহ খানের তিনটি জমজ সন্তান, এক ছেলে এবং দুই মেয়ে। তারা একসাথে ২০০৮ সালে জন্মগ্রহণ করেন। ফারাহ এবং তার স্বামী একসঙ্গে তাদের তিন জমজ সন্তানের সম্মানার্থে ‘থি’স কোম্পানী’ নামে একটি চলচ্চিত্র চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান গঠন করেন। এমনকি ২০১২ সালে তিনি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার ‘ইস্‌ক ওয়ালা লাভ’ এবং রাধ’আ গানের নৃত্যপরিকল্পনা করেন। এরপর, ২০১৩ সালে তিনি জাম্পিং ঝাপাক এর নৃত্যপরিকল্পনা করেন। এই ফারহা একাধারে পরিচালক, প্রযোজক এবং স্ক্রিপ্ট রাইটার।

এই ফারহা একটা সময় পরিচালক করণ জোহরের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। এতটাই প্রেমে পাগল ছিলেন যে করণ জোহরের জনপ্রিয় ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এ ক্যামিও চরিত্রে অভিনয়ও করেছিলেন ফারহা খান। সম্প্রতি, ফারহার ভাই সাজিদ খানের একটি চ্যাট শো ‘ইয়াদোঁ কি বারাত’-এ এসে একথা ফাঁস করেছেন করণ নিজেই। করণের কথায় ফারহা নাকি করণ জোহরকে বিয়ে করতে চেয়েছিলেন। এবং এই বিয়ের প্রস্তাব একবার নয়, একাধিকবার দিয়েছিলেন। অবশ্য এই কথা ফারহা নিজেও স্বীকার করেছেন।

করণ এখনও অবিবাহিত। অবশ্য তিনি নিজে সিঙ্গেল ফাদার। তাঁর ঘরে আছে একটি পুত্র ও একটি কন্যা সন্তান। কিন্তু সেদিন করণ কেন ফারহার প্রস্তাব মানেননি? এর উত্তর করণ নিজেই দিয়েছেন ওই শোতে এসে। করণের কথা অনুযায়ী, “এখানে একটা টেকনিক্যাল সমস্যা রয়েছে। টিভির টাওয়ার টা তো ঠিক থাকতে হবে। তাই আমি বলেছিলাম, টিভিটাই বন্ধ করে দাও। আর এই কারণেই না বলে দিয়েছিলাম।”।

whatsapp logo