Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো স্লিভলেস পোশাকে সমুদ্রসৈকতে শ্রাবন্তী, হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

মাত্র কয়েক দিন আগেই শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) রোলস রয়েস গাড়ির দরজা খুলে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন ও তা শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। কিন্তু তাঁকে ট্রোল হতে হয়েছিল। নেটিজেনদের একাংশ বলেছিলেন, শ্রাবন্তী অত্যন্ত গরিব। ফলে তিনি রোলস রয়েস কিনতে পারবেন না। অপরদিকে অনেকে বলেছিলেন, আরও সাত-আটটা বিবাহ বিচ্ছেদ করে খোরপোশের টাকায় এই গাড়ি কেনা যেতে পারে। কিন্তু শ্রাবন্তী বিন্দুমাত্র ভাবিত নন ট্রোল নিয়ে। বরং তিনি এবার নিজের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রঙের প্যাডেড ট‍্যাঙ্ক টপ। চোখে কালো রঙের সানগ্লাস। চুল টেনে পনিটেল করে বেঁধে রেখেছেন শ্রাবন্তী। একটি ভিলায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। দূরে দেখা যাচ্ছে নীল রঙের সমুদ্রের দিগন্তরেখা। ছবিটি শেয়ার করে সমুদ্রে ওঠা ঢেউ-এর কথা লিখেছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর বান্ধবী সংহিতা দত্ত (Samhita Dutta) তাঁর ছবিতে কমেন্ট করে লিখেছেন, শ্রাবন্তী খুব সুন্দর কথা বলতে পারেন। শ্রাবন্তীও মজা করে তাতে সায় দিয়েছেন। নেটিজেনদের কাছেও শ্রাবন্তীর ছবি যথেষ্ট প্রশংসিত হয়েছে। প্রত্যেকেই এককথায় বলেছেন, শ্রাবন্তী সত্যিই সুন্দরী।

সম্প্রতি লন্ডনে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিং সম্পূর্ণ করেছেন শ্রাবন্তী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। রয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-ও। এছাড়াও লন্ডনে অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিপরীতে আরও একটি ফিল্মের শুটিং শেষ করেছেন শ্রাবন্তী। লন্ডন থেকে একটি আন্তর্জাতিক প্রজেক্টে শ্রাবন্তীর ঝলক উঠে এসেছে ইন্সটাগ্রামে।

চলতি বছর শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ রিলিজ করেছিল। এটি একটি সাসপেন্স হরর ফিল্ম। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ওম সাহানী (Om Sahani)। কিন্তু ফিল্মটি বক্স অফিসে সফলতা পায়নি।