Hoop PlusTollywood

হবু বৌয়ের জন্মদিনে কি উপহার দিলেন রানী ‘রাসমণি’-এর মথুরবাবু!

টলিপাড়া জুড়ে এখন কেবল বিয়ের সানাই বেজে চলেছে। ২০২১ এই ফুটতে চলেছে বিয়ের ফুল। তবে ২০২০ তেই গাঁটছড়া বাঁধতে চলেছে পর্দার মথুর বাবু ও রাঙ্গাবতী মুভির দেবলীনা কুমার। ইতিমধ্যে আইবুড়ো ভাত খাওয়া শুরু হয়ে গিয়েছে। বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। হাতে মাত্র আর ২দিন। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা। ইতিমধ্যে, গৌরব-দেবলীনা জানিয়েছেন, সঙ্গীত, মেহেন্দি, বিয়ে, বৌভাত, রিসেপশন – সব অনুষ্ঠানই ছোট করে হবে। তবে আগামী বছর মার্চ মাসে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

বিয়ের দিন সাবেকি পোশাকেই সাজাবেন গৌরব-দেবলীনা। সাবেকি সাজেই সাজবেন গৌরব। সাদা আর সোনালির মেলবন্ধনে তৈরি ধুতি পাঞ্জাবীতে সাজবেন গৌরব। এদিকে কনেও গৌরবের সঙ্গে রীতিমতো পাল্লা দেবেন। অবশ্য রিসেপশনে সাজবেন অন্য সাজে। অবশ্য বৌভাতের জন্য ‘ইন্দো-ওয়েস্টার্ন’ পোশাক বেছে নিয়েছেন এই দুই জুটি। বন্ধ গলা ক্রেপের কুর্তায় সাজবেন গৌরব। এদিকে নতুন বৌ সাজবেন বেনারসি শাড়িতেই। শাশুড়ি মায়ের আবদারেই বেনারসি পড়তে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

এদিকে বিয়ের ফুল ফোটার আগেই জন্মদিনের অনুষ্ঠান শুরু। আজ, ৬ ডিসেম্বর দেবলীনার জন্মদিন। বিয়ের আগে হবু বৌয়ের জন্মদিন বলে কথা। বৌয়ের জন্য বানালেন ছবির কোলাজ। দেবলীনার সমস্ত ছবিকে একত্র করে সমস্ত স্মৃতি নিয়ে কোলাজ করলেন গৌরব। আপনিও এই ছবি দেখলে বুঝবেন বেশ অনেকদিন ধরেই এই প্রেমপর্ব চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Related Articles