whatsapp channel

Jeetu Kamal: নবনীতার সঙ্গে সম্পর্ক কেমন! বিয়ে নিয়ে মুখ খুললেন জিতু কমল

অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা (Nabanita Das)-র সংসার কম দিনের নয়। মাঝে-সাঝে ভাঙনের জল্পনা রটলেও দিব্যি সুখেই আছেন এই দম্পতি। প্রায়ই তাঁদের দুজনকে ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা যায়।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা (Nabanita Das)-র সংসার কম দিনের নয়। মাঝে-সাঝে ভাঙনের জল্পনা রটলেও দিব্যি সুখেই আছেন এই দম্পতি। প্রায়ই তাঁদের দুজনকে ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা যায়। কিন্তু জিতুর অভিজ্ঞতা কিছুটা হলেও অন্যরকম। তাঁর কাছে সংসার মানে ব্যান্ড ট্রুপের মতো। ডুয়েট গাওয়া হল প্রেম।

Advertisements

সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন জিতু। তাতেই তাঁর এই মনোভাব প্রকাশ পেয়েছে। জিতুর মতে, প্রেম মিষ্টি জিনিস। একটা গান কেউ লিখে দেন এবং সেই গান গেয়ে দেন গায়ক-গায়িকা। মিউজিক ডিরেক্টর থাকেন স্টুডিওতে। জিতু নিজে গায়ক না হলেও সবটাই জানেন। কিন্তু ব্যান্ডকে নিজেদের গান নিজেদেরই লিখতে হয়। সবকিছুই নিজেদের অ্যারেঞ্জ করতে হয়। সংসারও তাই। সংসারের দুজনের অবদান থাকে। মতবিরোধ হয়। বাইরের লোক বলে, “এরা ভাল করে সংসার করছে” বা “কলহ করছে”। কিন্তু রান্নাটা স্বামী-স্ত্রীকে করতে হয়। এই কারণে জিতু এই উপলব্ধি করেন।

Advertisements

তবে শুধুমাত্র নিজেদের দাম্পত্য নয়, বন্ধুদের দেখেও জিতুর একই কথা মনে হয়েছে। তবে জিতু মনে করেন, সংসার কঠিন ভাবলেই কঠিন। কিন্তু সুরে বাঁধা থাকলে কঠিন নয়। তবে জিতুর সহজ বা কঠিন কোনটাই মনে হয়নি। সবেমাত্র আড়াই বছর হল, তাঁর ও নবনীতার বিয়ে হয়েছে। তবে তাঁদের বাবা-মায়েদের ত্রিশ-পঁয়ত্রিশ বছরের সাংসারিক অভিজ্ঞতা গ্রহণযোগ্য। তবে ব্যান্ড তৈরির পিছনের পাঁচটা লোককে একসাথে রাখা কঠিন। এটা যেকোন ব্যান্ডের সদস্যকে জিজ্ঞাসা করলেই জানা যাবে।

Advertisements

আগামী 8 ই অক্টোবর থেকে 10 ই অক্টোবর পর্যন্ত শান্তিনিকেতনে অনীক দত্ত (Anik Dutta) পরিচালিত ফিল্ম ‘অপরাজিতা’-র প্রথম শিডিউলের শুটিং করবেন জিতু। এই ফিল্মে তিনি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। এরপরেই নবনীতাকে নিয়ে বেরিয়ে পড়বেন তিনি। যাবেন গ‍্যাংটক, দার্জিলিঙ, কার্শিয়াং। এই প্রথম পুজোর সময় জিতু কলকাতায় থাকবেন না। তবে ফিরেই আবারও তিনি ব্যস্ত হয়ে পড়বেন ‘অপরাজিতা’-র সেকেন্ড শিডিউলের শুটিংয়ে। এই মুহূর্তে জিতু ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিকে অভিনয় করছেন। তাঁর চরিত্রটি অন্যরকম। গতে বাঁধা নয়। জিতু জানিয়েছেন, তিনি দর্শকদের বিনোদনের জন্য তাঁর সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media