whatsapp channel

Shweta Tiwari: দুইবার বিবাহ বিচ্ছেদ কেন হতে পারেনা! ক্যামেরার সামনে মুখ খুললেন শ্বেতা তিওয়ারি

শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) বরাবর স্পষ্টবক্তা। বিগ বসের ঘরেও তাঁর সততা প্রদর্শিত হয়েছিল। কিন্তু শ্বেতার জীবনে পরপর দুইবার বিবাহ বিচ্ছেদ হয়েছে। শ্বেতার প্রথম স্বামী রাজা চৌধুরী (Raja Chowdhury)-র মতে, শ্বেতার…

Avatar

HoopHaap Digital Media

শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) বরাবর স্পষ্টবক্তা। বিগ বসের ঘরেও তাঁর সততা প্রদর্শিত হয়েছিল। কিন্তু শ্বেতার জীবনে পরপর দুইবার বিবাহ বিচ্ছেদ হয়েছে। শ্বেতার প্রথম স্বামী রাজা চৌধুরী (Raja Chowdhury)-র মতে, শ্বেতার দুর্ভাগ্য নাকি তাঁর বিবাহ বিচ্ছেদ ডেকে এনেছে। এবার মুখ খুললেন শ্বেতা।

শ্বেতা বলেছেন, সমাজে একটি মেয়ের দুই বার বিবাহ বিচ্ছেদ হলে বলা হয়, বারবার কখনও স্বামীদের তরফে সমস্যা হতে পারে না। কিন্তু শ্বেতার মতে, কেন তা হতে পারে না! শ্বেতা চিন্তা করেন না, মিডিয়া তাঁর দুইবার বিবাহ বিচ্ছেদের ব্যাপারে কি লিখবে! তিনি মনে করেন, তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে মন খুলে তাঁর কথা বলা উচিত। স্ত্রী ছাড়াও তিনি একজন মা। এই কারণে শ্বেতা তাঁর সন্তানদের জন্য যা সঠিক মনে করেছেন, তাই করেছেন। ইদানিং অধিকাংশ মানুষ পরকীয়ায় মত্ত। কিন্তু শ্বেতা কোনো পরকীয়ায় জড়াননি। তিনি সোজাসুজি তাঁর স্বামীকে জানিয়েছেন, তিনি তাঁর সাথে থাকতে চান না। শ্বেতা চান, তাঁর মতো অন্য মহিলারাও ভয় না পেয়ে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করুন।

শ্বেতা কথা বলেছেন, তাঁর নতুন প্রজেক্ট ‘ ড‍্যাড কি দুলহন’ নিয়েও। শ্বেতাকে নেটিজেনদের একাংশ মন্তব্য করে জানিয়েছেন, তাঁর কোনো অল্পবয়সী নায়ক জুটল না! কিন্তু শ্বেতা জানিয়েছেন, এই প্রজেক্টের কাহিনী অনুসারেই নায়ক নির্বাচন করা হয়েছে। কাজের ক্ষেত্রেও শ্বেতা যথেষ্ট বাছাই করে কাজ পছন্দ করছেন। তিনি গুরুত্বপূর্ণ চরিত্র ছাড়া অভিনয় করতে চাইছেন না।

শ্বেতার প্রথম স্বামী রাজার সঙ্গে তাঁর বিয়ে ভেঙে যাওয়ার মূল কারণ ছিল শারীরিক নির্যাতন। তাঁদের কন্যাসন্তান পালক (Palak)-এর জন্মের পর থেকেই শ্বেতার উপর রাজা শারীরিক নির্যাতন করতে শুরু করেন। এমনকি রাজা মাদক নিতেন। রাজার সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করতে শ্বেতা ‘নাচ বলিয়ে’-তে অংশগ্রহণ করেছিলেন। কিন্তু মেকআপ ভ্যান থেকে প্রায়ই তাঁদের ঝগড়া শোনা যেত। একসময় বাধ্য হয়েই শ্বেতা রাজার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন। এর কয়েক বছর পর নিজের শৈশবের বন্ধু অভিনব কোহলি (Abhinab Kohli)-কে বিয়ে করেন শ্বেতা। তাঁদের পুত্রসন্তানের জন্ম হয়। কিন্তু একসময় শ্বেতা জানতে পারেন,অভিনব পালককে যৌন হেনস্থা করেছেন। এরপরেই অভিনবের সঙ্গে বিয়ে ভেঙে দিয়ে পুত্র ও কন্যা সহ আলাদা থাকতে শুরু করেছেন শ্বেতা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media