whatsapp channel

পুজোর আনন্দে মেতে উঠলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

ঢাকে কাঠি পড়ে গেছে! বাঙালির শ্রেষ্ঠ পুজো শুরু হয়ে গিয়েছে। এবছরের পুজোটা আর আগের মতো নেই। নেই সেই আড়ম্বর কিন্তু শিউলি ফুলের গন্ধ আছে আগের মতো। মাস্ক আর স্যানিটাইজার নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ঢাকে কাঠি পড়ে গেছে! বাঙালির শ্রেষ্ঠ পুজো শুরু হয়ে গিয়েছে। এবছরের পুজোটা আর আগের মতো নেই। নেই সেই আড়ম্বর কিন্তু শিউলি ফুলের গন্ধ আছে আগের মতো। মাস্ক আর স্যানিটাইজার নিয়ে নিউ নর্মাল লাইফে মেতে উঠেছেন বাঙালী।

Advertisements

আজ মহাষষ্ঠী! দুর্গাপুজোয় কলকাতা হাইকোর্ট প্যান্ডেলে প্যান্ডেলে পুজো পরিক্রমা বন্ধ করে দেওয়াতে বাঙালির জীবনে দুঃখের অন্ত নেই। কিন্তু টলিপাড়ার অভেনেতা অভিনেত্রীরা দর্শকের মন মাতাতে নানান ভিডিয়ো, ছবি, সাজগোজ,খাবারের ছবি নিয়ে পোস্ট করে মন ভোলাচ্ছেন।

Advertisements

টেলি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীর মধ্যে রচনা ব্যানার্জি অন্যতম। দিদি নং ওয়ানের সঞ্চালিকা রচনা তাদের ভক্তদের জন্য প্রায়শই নতুন কিছু করে থাকেন। এবার নিজের পুজোর কিছু নতুন ছবি শেয়ার করলেন এই মিষ্টি নায়িকা। নায়িকা মা দুর্গার সামনে বাঙালী সাজে ধরা দিলেন। পরণে তসরের শাড়ি তাতে গ্রাম বাংলার কাজ করা। শাড়ির সাথে ম্যাচিং কানের দুল আর হার পড়লেন। খোলা চুল আর নিউড মেকাপে মোহময়ী রুপে মুগ্ধ করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। পুজোর আনন্দে মাস্ক পড়তে ভোলেননি নায়িকা। আর ক্যাপশানে লিখলেন,”আসুন আমরা খারাপের উপর ভালোর জয় উদযাপন করি। মা দুর্গা আমাদের সকলের ওপর সহায় হোক”।

Advertisements

প্রসঙ্গত,করোনা মরশুমে প্রথমবার জগন্নাথদেবের স্নানযাত্রার আয়োজন করেছিলেন দিদি নং ওয়ান রচনা বন্দ্যোপাধ্যায় নিজের বাড়িতে৷ সেই ছবি শেয়ার করে নিজের হাতে প্রথম পুজা করার অভিজ্ঞতার কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী ৷ ছেলেকে নিয়ে এই পুজোতে বেশ আনন্দে মেতে উঠেছিলেন এখন দেখুন অভিনেত্রীর পুজোর ছবি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media