BollywoodHoop Plus

Kriti Sanon: মায়ের ভয়ে রাজি হননি কৃতী, সেই চরিত্র লুফে নিয়েই বাজিমাত কিয়ারা আডবাণীর

নেটফ্লিক্সে স্ট্রিমড ‘লাস্ট স্টোরিজ’ রীতিমত বিখ্যাত। ‘লাস্ট স্টোরিজ’-এর মাধ্যমে সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন কিয়ারা আডবাণী (Kiara Advani)। কিয়ারার অর্গ্যাজমের দৃশ্য নিয়ে বিতর্ক তৈরি হওয়ার পাশাপাশি তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু সম্প্রতি করণ জোহর (Karan Johar) জানালেন, তিনি প্রথমে এই চরিত্রের প্রস্তাব দিয়েছিলেন কৃতী শ‍্যানন (Kriti Sanon)-কে।

‘কফি উইথ করণ’-এ বিশেষ অতিথি হয়ে এসেছিলেন সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। কিয়ারার বিপরীতে অভিনয় করেছিলেন ভিকি। ‘লাস্ট স্টোরিজ’-এর জন্য কৃতীকে প্রথমবার প্রস্তাব দিয়েছিলেন বলে তাঁদের জানান করণ। কিন্তু কৃতী তাঁর মায়ের ভয়ে এই প্রস্তাব ফিরিয়ে দেন। তিনি বলেছিলেন, তাঁর মা তাঁকে এই অভিনয় করতে দেবেন না। করণ শুনে ভেবেছিলেন, এবার হয়তো কোনো মা-ই তাঁর মেয়েকে এই ধরনের চরিত্রে অভিনয় করতে দিতে রাজি হবেন না। কারণ একজন নারীর সেক্সুয়াল প্লেজার পাওয়ার অধিকারের কাহিনী ‘লাস্ট স্টোরিজ’।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

2018 সালে মুক্তিপ্রাপ্ত ‘লাস্ট স্টোরিজ’-এর ওই বিতর্কিত দৃশ্যে দেখানো হয়েছিল, কিয়ারা অভিনীত চরিত্র মেঘার অর্গ্যাজম হয় শাশুড়ি, ননদ ও তার স্বামীর সামনে। এরপরেই নীতিবাগীশরা বলতে থাকেন, এই দৃশ্যের ফলে ভারতীয় সংস্কৃতি আঘাতপ্রাপ্ত হয়েছে। এমনকি নেটফ্লিক্সে ‘লাস্ট স্টোরিজ’ বয়কট করার ডাক দেওয়া হয়। কিন্তু আসলে কিছুই হয়নি। বরং এই ফিল্ম তৈরি করে দিয়েছিল কিয়ারার কেরিয়ার।

2014 সালে কিয়ারার ডেবিউ ফিল্ম ‘ফাগলি’ ও 2017 সালে ‘মেশিন’ ফিল্মে অভিনয়ের পরেও কিয়ারার কেরিয়ার গতিপ্রাপ্ত হচ্ছিল না। কিন্তু চার পরিচালকের চারটি গল্প নিয়ে তৈরি ফিল্ম ‘লাস্ট স্টোরিজ’ মুক্তি পায় 2018 সালে। এই ফিল্মে অভিনয়ের পর কিয়ারাকে পিছন ফিরে তাকাতে হয়নি। এরপর ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ , ‘কবীর সিং’, ‘শেরশাহ’, ‘ইন্দু কি জওয়ানি’, ‘ভুল ভুলাইয়া 2’-র মতো সুপারহিট ফিল্ম উপহার দিয়েছেন কিয়ারা।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

whatsapp logo