whatsapp channel

Mithai: দেখতে দেখতে ৫০০ পর্বে পা দিলো ‘মিঠাই’, রইলো সেলিব্রেশনের সমস্ত ছবি

২০২১ এর ৪ জানুয়ারি জি বাংলার পর্দায় শুরু হয় মিষ্টি গল্প 'মিঠাই'। সে এক যৌথ পরিবারের গল্প। পরিবারের নাম মোদক পরিবার। কারণ মিষ্টির ব্যবসা তাদের। সেই পরিবারে এসে উপস্থিত হয়…

Avatar

২০২১ এর ৪ জানুয়ারি জি বাংলার পর্দায় শুরু হয় মিষ্টি গল্প ‘মিঠাই’। সে এক যৌথ পরিবারের গল্প। পরিবারের নাম মোদক পরিবার। কারণ মিষ্টির ব্যবসা তাদের। সেই পরিবারে এসে উপস্থিত হয় গ্রামের এক মেয়ে যে কিনা নিজেও মিষ্টি তৈরি করে কেনা বেচা করে সাইকেল করে ঘুরে ঘুরে। শহরে এসে মোদক পরিবারে আসতেই গল্প মোড় নেয় অন্যদিকে। এই মুহূর্তে মিঠাই হল সেরা ধারাবাহিক। দর্শকদের বিচারে সে এক্কেবারে ফার্স্ট গার্ল। প্রতি সপ্তাহে দুর্দান্ত টি আর পি দিয়ে মহাসমারোহে এগিয়ে চলেছে রাজেন্দ্র প্রসাদ দাসের ‘মিঠাই’।

এই মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। বারাসাত নিবাসী এই মেয়ে একটা সময় ছোটখাটো বিজ্ঞাপন করতেন। এরপরেই বড় সুযোগ আসে। মিঠাই ধারাবাহিকে লিড চরিত্রের জন্য অফার পান। যদিও তিনি ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকের নেগেটিভ চরিত্রে অভিনয় করেন, এবং ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ সহ বেশ কিছু প্রজেক্টে ছোট্ট ছোট্ট ভূমিকা পালন করেন, কিন্তু মিঠাই ধারাবাহিক সৌমিতৃষা’র কাছে বড় ব্রেক।

দর্শকদের কাছে এমন যৌথ পরিবারের মিষ্টি গল্প খুবই আকর্ষণীয়। বিশেষ করে উচ্ছে বাবু ও মিঠাইয়ের রসায়ন দর্শকদের কাছে একটা সান্ধ্যকালীন উপহার। মন ভালো করার জন্য মিঠাই হল একটা ফাটাফাটি মেগা সিরিয়াল।

দেখতে দেখতে ৫০০ পর্ব পার করে ফেলে এই গোটা মিঠাই টিম। এদিন সেটে শুরু হয় কেক কাটিং পর্ব, কব্জি ডুবিয়ে খাওয়া দাওয়া, আনন্দ, ফুর্তি। সৌমিতৃষা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। কাজের বাইরে ইনস্টাগ্রাম রিল তৈরি, ফটোশ্যুট করাতে সিদ্ধহস্ত। তাই ৫০০ পর্বের সেলিব্রেশনের ছবি মিস করেননি। প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। মিঠাই এর দর্শকরাও ছবি দেখে আপ্লুত।

whatsapp logo