BollywoodGossipHoop Plus

হোটেলের বদ্ধ ঘরে ৪ জন অভিনেতা হাতেনাতে ধরা পড়েছিল, দেখুন কারা তারা

বলিউড বা সিনে ইন্ডাস্ট্রি মানেই কেচ্ছা, যৌনতা, কেলেঙ্কারি ইত্যাদি ইত্যাদি। অভিনেতা অভিনেত্রীদের সিলভার স্ক্রিনে আমরা দেখি, আনন্দ পাই, উপভোগ করি সিনেমা, কিন্তু এইসবের পিছনে কত কেলেঙ্কারি হয় জানা আছে কি? অনেকেই জানেন ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচ বলে একটা শব্দ আছে। কেউ ইচ্ছায় যৌনতা উপভোগ করেন বদ্ধ ঘরে, কেউ প্রতিবাদ করেন, কেউ আবার এইসবের শিকার হন না। চলুন আজ দেখি কোন কোন অভিনেতা অভিনেত্রীরা নিজের ইচ্ছায় বদ্ধ ঘরে যৌনতা উপভোগ করেছে। যদিও এই সবটাই বলি গসিপ, এই কাহিনীর খবরাখবর চট করে প্রকাশ পায় না।চুপিচুপি ঘটে যায় এই ধরনের স্ক্যান্ডেল।

শাহিদ – প্রিয়াঙ্কা : সালটা ২০১১. সেইসময় প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে ইনকাম ট্যাক্স অফিসাররা রেড করেন। সময়টা সকাল ৭:৩০. সেদিন প্রিয়াঙ্কার বাড়ির দরজা খুলে দেন করিনা কাপুরের প্রাক্তন শাহিদ কাপুর। অনুমান দুজন একসঙ্গে রাত কাটিয়েছেন।

নানা পাটেকার-আয়েশা জুলকের : অভিনেতা নানা পাটেকারের বলিউডে বেশ নামডাক। সেইসময়, মনীষা কৈরালা নানা পাটেকারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। কিন্তু শোনা যায় যে একবার হোটেল রুমে মনীষা, নানা পাটেকার এবং আয়েশা জুলকেরকে একসঙ্গে দেখেন। ব্যাস সম্পর্ক যায় ভেঙে, কিন্তু দাগ রয়ে যায় চরিত্রে।

অজয়- কাজল : করিশ্মা কাপুরের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন অজয় দেবগণ। দুজন বেশ ঘনিষ্ঠ হন। করিশ্মা র মন দুর্বল হলেও একদিন তিনি কাজল এবং অজয়কে একই বেডরুমে থাকতে দেখেন। এরপরেই সরে আসেন করিশ্মা কাপুর।

সুস্মিতা – সঞ্জয় : মিস ইউনিভার্স এখনও অবিবাহিতা এবং দুই সন্তানের মা। জীবনে প্রেম আসলেও তা স্থায়ী হয়নি। তবে সঞ্জয় দত্তের সঙ্গে একবার এক স্ক্যান্ডালে জড়িয়ে যান। শোনা যায়, বিদেশে একসাথে ঘুরতে গিয়েছিলেন দুজন এবং দুজনের জন্যে একটি রুম ভাড়া করেছিলেন তারা।

চারিদিকে এরকম কেচ্ছা কেলেঙ্কারি অনেক ঘটে। শুধু মিডিয়ার আলোতে আসে না এই ধরনের গোপন ঘটনা। আরও জানতে সঙ্গে থাকুন।

whatsapp logo