whatsapp channel

Anubhav Kanjilal: ছোট থেকেই প্লেবয়, ‘মিলি’-র নায়ক অনুভবের কীর্তি ফাঁস সকলের সামনে

টিআরপি তালিকায় এখনো প্রমাণ করতে না পারলেও দর্শকদের একাংশের পছন্দের তালিকায় ঠিকই জায়গা করে নিয়েছে 'মিলি' (Mili)। জি বাংলার এই ধারাবাহিকে প্রথম বার জুটি বেঁধেছেন খেয়ালী মণ্ডল এবং অনুভব কাঞ্জিলাল…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টিআরপি তালিকায় এখনো প্রমাণ করতে না পারলেও দর্শকদের একাংশের পছন্দের তালিকায় ঠিকই জায়গা করে নিয়েছে ‘মিলি’ (Mili)। জি বাংলার এই ধারাবাহিকে প্রথম বার জুটি বেঁধেছেন খেয়ালী মণ্ডল এবং অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal)। উপরন্তু এটাই অনুভবের প্রথম সিরিয়াল। বড়পর্দা এবং ডিজিটাল মাধ্যমে কাজ করার পর এবার ছোটপর্দায় পা রেখেছেন তিনি। ‘বস্তির রবিনহুড’ অর্জুন তো এর মধ্যেই মিলির প্রেমে হাবুডুবু খাচ্ছে। বাস্তবে অনুভবের মনে রয়েছেন কে? ছেলের প্রেম জীবন নিয়ে সম্প্রতি মুখ খোলেন অভিনেতার মা।

Advertisements

মা সুমনা কাঞ্জিলাল এদিন কার্যত হাটে হাঁড়ি ভেঙে দেন ছেলের ব্যাপারে। রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে তিনি জানান, অনুভব নাকি মন্টেসরি থেকেই প্রেম করছেন! অভিনেতা তাড়াতাড়ি মাকে থামাতে গেলেও লাভ হয়নি। তাঁর মা বলে চলেন, প্রথম যেদিন অনুভব স্কুলে যান সেদিনই বাড়ি ফিরে বলেছিলেন, তাঁর গার্লফ্রেন্ড আছে। তারপর থেকেই নাকি বিষয়টা ‘টু বি কন্টিনিউড’। রচনা জিজ্ঞাসা করেন, মেয়েরা পরপর বদলে গিয়েছে? অনুভবের পাশে দাঁড়িয়ে তাঁর মা সম্মতি দেন রচনার কথায়।

Advertisements

Anubhav Kanjilal: ছোট থেকেই প্লেবয়, 'মিলি'-র নায়ক অনুভবের কীর্তি ফাঁস সকলের সামনে

Advertisements

রচনা ফের জিজ্ঞাসা করেন, এখন যে আছে সে কি থাকবে নাকি সেও চলে যাবে বাকিদের মতো? উত্তরে অনুভবের মা বলেন, এখন যে আছে তার নাম বলতে বারণ করেছে। তবে তাঁর মনে হয় না যে এও টিকবে বলে। সাল, মাস সবই বদলে যায়। এরপর তিনি বলেন, অনুভব তাঁকে বলেন যে তিনি শাহরুখ খানের মতো। তাতে তিনি উত্তর দেন, শাহরুখ তো এমন নয়। তখন অভিনেতা বলেন, তিনি তবে সলমন খান।

Advertisements

তবে অনুভবের মায়ের কথা শুনে নেটিজেনদের একাংশ মোটেই খুশি নন। একজন লিখেছেন, ‘মা আবার এসব কত গর্ব করে বলছেন!’ আরেকজন লিখেছেন, ‘ছেলেকে নিয়ে কত্ত গর্ব! কত আনন্দ করে কথাগুলো বলছে যেন কোনো ব্যাপারই না। কতজনের সর্বনাশ করে আসছে সেটা তো বলুন। এটা আমাদের সংস্কৃতি হয়ে গিয়েছে এখন সত্যি’। তবে কয়েকজন আবার বেশ মজাও পেয়েছেন। একজন লিখেছেন, ‘মা তো পুরো রোস্ট করে দিল তোমায় দাদা’। আরেকজন জানিয়েছেন, তিনি শুধুমাত্র অর্জুনের জন্যই মিলি দেখেন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই