Hoop StoryHoop Viral

পরনে শাড়ি বাঙালিয়ানা সাজ, ভাইরাল মোনালি ঠাকুরের কন্ঠে অসাধারণ রবীন্দ্রসঙ্গীত, রইলো ভিডিও

সারেগামাপার বিচারকের আসনে মোনালি কে আমরা বহুদিন দেখেছি। ছোট মিষ্টি বাঙালি মেয়ে মোনালি ঠাকুর। পৈত্রিক সূত্রে অভিনয় এবং গানের গলা দুটোই তিনি পেয়েছেন। কৃষ্ণকান্তের উইল সিনেমাতে জিৎ এর স্ত্রী হিসাবে তাঁর অসাধারণ অভিনয় আমরা প্রত্যেকেই দেখেছি। শুধু তাই নয় হিন্দি সিনেমা ‘লাক্সমি’ অসাধারণ অভিনয় করেছেন মোনালি ঠাকুর। ছোট্টোখাট্টো চেহারা, ফর্সা গায়ের রঙে রয়েছে একেবারে বাঙালিয়ানার ছাপ। যতই দেশ-বিদেশে ওয়েস্টার্ন লুকে তিনি পারফর্ম করেন না কেন শাড়িতে তিনি যে বাঙালি ঘরের কন্যা তা তিনি প্রমাণ করে দিয়েছেন এই ভিডিওটিতে।

সময় যত এগিয়েছে ততই আধুনিক হয়ে নিজেকে অসাধারন করে তুলেছেন তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে তিনি শাড়ি পড়ে একেবারে বাঙালি বেশে একই মঞ্চে পারফর্ম করছেন। লাল পাড় সাদা শাড়ি পড়ে একেবারে বাঙালি বধু বেশে তিনি গান গেয়েছেন রবীন্দ্র সংগীত। এর আগেও তাবড় তাবড় শিল্পীরা এই মঞ্চে গান গেয়ে সকলের মন জয় করেছেন।

আমাদের সকলের প্রিয় রবীন্দ্র সংগীত ‘আমার বেলা যে যায়, সাঁজ বেলাতে’ এই গানটিকে অসাধারণ করে পরিবেশন করেছেন মোনালি। এমনিতেই জি বাংলার সারেগামাপার মত এত বড় একটা মঞ্চে দীর্ঘদিন ধরে বিচারকের আসন আলো করেছিলেন মোনালি। সিনেমা এবং গান গাওয়ার পাশাপাশি মোনালি খুব ভালো সালসা নাচতেও পারেন। সবদিক থেকে বলতে হয় একেবারে ভার্সেটাইল মোনালি। দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles