Hoop VideoHoop Viral

Viral: অরিজিৎ সিংয়ের ভঙ্গিতে গাওয়ার চেষ্টা রানু মন্ডলের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বেশ কয়েক দিন আগেই হেমন্ত মুখোপাধ্যায়ের বিখ্যাত গান ‘যাব না যাব না ফিরে’ গানটি সোশ্যাল মিডিয়ায় গিয়ে আবারও সকলের মন কেড়ে নিয়েছেন বাংলার ছেলে অরিজিৎ সিং। অরিজিৎ সিং এর গান ছাড়াও তার সাধারন মানবিকতা অথবা মাঝে মধ্যেই সাধারণভাবে মানুষের কাছে আসার জন্য সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায়ই ভাইরাল হন। এত গুণী একজন গায়ক হয়েও তার সারা শরীরে অহংকারের চিহ্নমাত্র নেই। তিনি একেবারে ঘরের ছেলে।

সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে তিনি অনেক পুরনো পুরনো গানকে নতুন করে গেয়ে সাধারণ মানুষের কাছে, আরও বেশি ভালবাসার পাত্রে পরিণত হয়েছে। বিশেষ করে বাঙালি মনে প্রাণে তিনি আবারও নতুন করে জায়গা করে নিতে পেরেছেন। কখনো লতা মঙ্গেশকরের পুরনো গান, কখনো আবার হেমন্ত মুখোপাধ্যায়ের গান আর এবার সেই গানটি নতুন করে গাইলেন রানু মন্ডল।

যদিও রানু মন্ডলের কথা শুনলেই অনেকের মুখ একেবারে বেজার হয়ে যায়, কারণ অনেকেই তাকে মানসিকভাবে খুব একটা সুস্থ মানুষ বলে মনে করে না, তার কথাবার্তা শুনলে অনেক সময় মনে হয় তিনি মানসিকভাবে খানিকটা অসুস্থ কিন্তু এবারে অরিজিৎ সিং কথা হেমন্ত মুখোপাধ্যায়ের সেই ‘যাব না যাব না ফিরে’ গানটি নিজের গলায় গাইলেন গান। কেউ কেউ বলেছেন ভালো, আবার কেউ কেউ বলেছেন নানান রকম খারাপ মন্তব্য। কমেন্ট বক্স ভরে গেছে ভালো-খারাপ নানান মন্তব্য।

whatsapp logo