whatsapp channel
BollywoodHoop Plus

Sara Tendulkar: অভিনয়ে আসার জন্য যেভাবে প্রস্তুতি নিচ্ছেন শচীন কন্যা সারা তেন্ডুলকর

সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) ও অঞ্জলি তেন্ডুলকর (Anjali Tendulkar)-এর কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar) বরাবর বলিউড সম্পর্কে আগ্রহী। লন্ডন থেকে মেডিসিন নিয়ে পড়াশোনা শেষ করে সারা ইতিমধ্যেই একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের মডেলিং শুরু করে দিয়েছেন। শোনা যাচ্ছে, অদূর ভবিষ্যতে বলিউডে ডেবিউ করতে পারেন সারা। এর মধ্যেই তিনি নিজেকে গ্রুম করতে শুরু করে দিয়েছেন।

ত্বকের প্রয়োজনীয় যত্ন নেন সারা। ছেড়ে দিয়েছেন বাইরের ভাজাভুজি, তেলমশলা ওয়ালা খাবার। কারণ এই ধরনের খাবার খেলে ত্বকে ব্রণ ও র‍্যাশের মতো সমস্যা দেখা দেয়। সারাদিনে সারা পর্যাপ্ত পরিমাণ জল পান করেন। ফলে হাইড্রেটেড থাকে তাঁর ত্বক ওশরীর। ত্বকের যত্নের জন্য প্রাকৃতিক উপায়ের উপর ভরসা রাখেন সারা। সকালে উঠে প্রথমেই ঠান্ডা জল দিয়ে মুখ ধুয়ে নেন তিনি। তার সাথে ব্যবহার করেন তাঁর ব্যক্তিগত ডার্মাটোলজিস্টের প্রেসক্রাইব করা একটি ক্লিনজার।

ত্বক পরিষ্কার করার পর বেশি এসপিএফ যুক্ত সানস্ক্রিন ব্যবহার করেন সারা। ঠোঁট হাইড্রেটেড রাখতে ব্যবহার করেন লিপবাম। ত্বকের যত্ন নিতে বাড়িতে বিভিন্ন ঘরোয়া ফেসপ‍্যাক বানিয়ে ব্যবহার করেন সারা। ত্বকের অত্যাবশকীয় উপাদান ভিটামিন ডি নিতে মাঝে মাঝেই রোদ পোহাতে যান তিনি। এছাড়াও ইতিবাচক থাকতে পছন্দ করেন সারা। তাঁর মতে, ইতিবাচকতা ত্বককে প্রাণবন্ত রাখতে সাহায্য করে।

শুধুমাত্র সৌন্দর্য নয়, পেশাদার অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন সারা। তবে তিনি কবে বলিউডে পা রাখছেন, তার উত্তর আজও মেলেনি।

whatsapp logo