whatsapp channel

Srabanti Chatterjee: চর্চিত প্রেমিক অভিরূপ নয়, অন্য এক পুরুষের সঙ্গে কাশ্মীরে গিয়ে রোম্যান্স শ্রাবন্তীর!

টলিউডে কানাঘুষো শোনা যাচ্ছে অভিরূপ নামক ব্যবসায়ী পুরুষের সঙ্গে প্রেমে মেতেছেন অভিনেত্রী শ্রাবন্তী। গুজব তাঁর জীবনের অপরিহার্য এক অঙ্গ। আজ সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা ছবিগুলো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।…

Avatar

HoopHaap Digital Media

টলিউডে কানাঘুষো শোনা যাচ্ছে অভিরূপ নামক ব্যবসায়ী পুরুষের সঙ্গে প্রেমে মেতেছেন অভিনেত্রী শ্রাবন্তী। গুজব তাঁর জীবনের অপরিহার্য এক অঙ্গ। আজ সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা ছবিগুলো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। কাশ্মীরে বরফের মাঝে শিফন শাড়িতে রোম্যান্সে মেতেছেন তিনি। তবে তাঁর সঙ্গী বর্তমান প্রেমিক অভিরূপ নয়। অন্য এক পুরুষের সঙ্গে কাশ্মীরের ঠান্ডায় রোম্যান্স করতে দেখা যাচ্ছে তাকে। কি সেই পুরুষটি?

পুরুষটি আর কেউ নন অভিনেতা ওম সাহানি। তিনি কত বছর গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী মিমি দত্তের সঙ্গে। কাশ্মীরে কনকনে ঠান্ডায় শ্রাবন্তী এবং ওম জুটি হাজির হয়েছেন নতুন সিনেমার শ্যুটিংয়ে। যে সিনেমায় স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাঁদেরকে। ওম সাহানি এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত এই সিনেমাটির নাম ‘ভয় পেয়ো না’। এই হরর থ্রিলার ছবিটির পরিচালনার দায়িত্ব সামলাবেন নবাগত পরিচালক অয়ন দে।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

মার্চের শুরুতেই এই সিনেমার টিম পাড়ি দিয়েছে কাশ্মীর মুলুকে। জোর কদমে সেখানে চলছে সিনেমার শুটিং। গতবছর ‘হুল্লোড়’ সিনেমাতেও শ্রাবন্তী এবং অংকে একসঙ্গে কাজ করতে দেখা যায়। যদিও তাঁরা জুটি হিসেবে প্রথমবার কাজ করছেন। তাদের সহযোগী হিসাবে দেখা গিয়েছিল সেই সিনেমাটিতে সোহম এবং দর্শনা বণিককেও।

কিছুদিন আগে বনদপ্তরের সঙ্গে তিনি একটি আইনি জটিলতায় জড়িয়ে পড়েন। একটি শিকল পড়ানো বেজি শাবককে কোলে নিয়ে ছবি দিতেই জটিলতার সূত্রপাত। বনদপ্তর এর তরফ থেকে তাঁকে নোটিস পাঠানো হয় এবং সমনও করা হয় তাদের অফিসে। সম্প্রতি বিষয়টি নিয়ে বেশ চর্চায় রয়েছেন অভিনেত্রী। আইনজীবীর সঙ্গে কথা বলে তিনি আইনি পথে হেঁটেছেন এই বিষয়টি নিয়ে।

টলিপাড়ায় জোর গুঞ্জন, রোশনের সঙ্গে সমস্ত রকম ডিভোর্সের আইনি জটিলতা মিটলেই চতুর্থবার বর্তমান প্রেমিক অভিরূপের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি। সদ্যই শ্রাবন্তীর বাড়ির কালীপুজোয় অভিরূপের সঙ্গে তাঁকে প্রথম প্রকাশ্যে দেখা যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media