whatsapp channel

Aindrila Sharma: বোনের স্মৃতি আগলেই জীবনের নতুন ধাপ, বড় সুখবর দিলেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য

সময় চলে যায় জলের মতো। স্মৃতিগুলিই শুধু থেকে যায় অমলিন হয়ে। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) স্মৃতি যেমন যত্ন করে আগলে রেখেছেন তাঁর বাবা, মা, দিদি। ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ে…

Avatar

Nirajana Nag

সময় চলে যায় জলের মতো। স্মৃতিগুলিই শুধু থেকে যায় অমলিন হয়ে। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) স্মৃতি যেমন যত্ন করে আগলে রেখেছেন তাঁর বাবা, মা, দিদি। ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ে জিতলেও হঠাৎ করেই একদিন ব্রেন স্ট্রোক হয় ঐন্দ্রিলার। হাসপাতালে ২০ দিনের অসম লড়াইয়ের পর প্রয়াত হন তিনি। ছোট মেয়ের স্মৃতি বুকে চেপে ধরেই স্বাভাবিক হওয়ার আপ্রাণ চেষ্টা করছে ঐন্দ্রিলার পরিবার। এর মধ্যেই বড় খবর ছিলেন প্রয়াত অভিনেত্রীর দিদি ঐশ্বর্য শর্মা (Aishwarya Sharma)।

নেট মাধ্যমে জোর গুঞ্জন, অভিনয়ে পা রাখছেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য। ছোট বোনের পথে এবার পা বাড়াতে চলেছেন তিনি। ঐন্দ্রিলার গোটা পরিবারই চিকিৎসা ব্যবস্থার সঙ্গে যুক্ত। তাঁর বাবা এবং দিদি দুজনেই চিকিৎসক। মা স্বাস্থ্যকর্মী। তাহলে কি নিজের পেশা ছেড়ে অভিনয়কে গ্রহণ করছেন ঐশ্বর্য? কিন্তু এমন গুঞ্জনের কারণই বা কী?

Aindrila Sharma: বোনের স্মৃতি আগলেই জীবনের নতুন ধাপ, বড় সুখবর দিলেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন ঐশ্বর্য। নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, হলুদ শাড়ি আর লাল ব্লাউজ পরে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। চোখে সানগ্লাস। ক্যাপশনে ঐশ্বর্য লিখেছেন, ‘দারুণ কিছু একটা আসতে চলেছে। আমার নতুন কাজ দেখার জন্য সঙ্গে থাকুন’। সঙ্গে হ্যাশট্যাগে ‘ঐন্দ্রিলা শর্মা প্রোডাকশন’ উল্লেখ করেছেন তিনি।

তবে কি সত্যিই অভিনয়ে পা রাখছেন ঐশ্বর্য? খবর বলছে তেমনটাই। তবে সিরিয়াল বা সিনেমা নয়, তাঁকে দেখা যাবে মিউজিক ভিডিওতে। নিজের পোস্টের হ্যাশট্যাগে মিউজিক ভিডিওর কথাও উল্লেখ করেছেন ঐশ্বর্য। তবে এ ব্যাপারে আর বেশি তথ্য পাওয়া যায়নি। প্রসঙ্গত, ২০১৫ সালে ১৭ বছরের জন্মদিনের দিনই প্রথম ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর জানতে পারেন ঐন্দ্রিলা। সার্জারি ডিপার্টমেন্টের চিকিৎসকরা পরীক্ষা করার পর ঐন্দ্রিলার সামনেই জানিয়েছিলেন, তাঁর ইউয়িং সারকোমা ক্যানসার হয়েছে। এটা এখন অস্ত্রোপচার করা যাবে না। বাবাকে জড়িয়ে ধরে হাউহাউ করে কেঁদে ফেলেছিলেন ঐন্দ্রিলা। দুবার সেই রোগের সঙ্গেই লড়াই করেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু ২০২২ এর ১ লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন তিনি। কোমায় চলে যান অভিনেত্রী। চিকিৎসকদের ধারণা করেছিলেন, ইউয়িং সারকোমা ক্যানসার ফিরে এসেছিল ঐন্দ্রিলার শরীরে। ২০ নভেম্বর প্রয়াত হন অভিনেত্রী।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই