Hoop PlusTollywood

Mimi Chakrabarty: কাঁধখোলা পোশাকে বাঁধভাঙা যৌবন, মিমির নয়া অবতারে খুশি নেটিজেনদের একাংশ

সম্প্রতি আবারো একটি ফ্লোরাল প্রিন্টের গাউনে ধরা দিলেন মিমি চক্রবর্তী। মিমি চক্রবর্তীর মানে সোশ্যাল মিডিয়া তিনি নতুন নতুন অবতার এ হাজির হন। তাকে দেখতে ভারী মিষ্টি লাগছে। রোগা রোগা ছিপ ছিপে চেহারায় এমন সুন্দর ফ্লোরাল মোটিভের গাউনে তার গায়ের সঙ্গে দিব্য মানিয়েছে। এর আগেও আমরা মিমিকে নানান রকম পোশাকে দেখেছি যখনই তিনি সোশ্যাল মিডিয়ায় নানান রকমরূপে হাজির হন, তখনই তিনি একটা যেন ধামাকা মাচিয়ে ফেলেন। আবারও তিনি সাদা রঙের উপরে এমন ফ্লোরাল প্রিন্ট এর গাউনে ধরা দিলেন তার ভক্তদের কাছে।

সবচেয়ে সুন্দর লাগছে মিমির হাতে একটি অসাধারণ তাইতো সম্ভবত নটরাজের মূর্তির একটি ট্যাটু। তিনি ডান হাতে করিয়েছেন, হাতে সুন্দর নেলপালিশ এবং আরো সুন্দর দেখতে লাগছে তার গলার হারগুলির প্রত্যেকটা হার যেন একটা থেকে একটা আরো সুন্দর এছাড়া তার অসাধারণ মেক আপ এবং ঢেউ খেলানো চুলে সবাই পাগল হবেন, তাই তো স্বাভাবিক আর জামার সবচেয়ে বিশেষত্ব হলো জামাটি কিন্তু কাঁধ খোলা। কাঁধ খোলা পোশাকে যেন একেবারে উপচে পরছে যৌবন, এছাড়া লিপস্টিক লাগানো ঠোঁটের হাসিতে পাগল হয়েছে গোটা দুনিয়া।

বাংলা অভিনয় জগতে এক অন্যতম সেরা মুখ মিমি চক্রবর্তী। ‘গানের ওপারে’ র সেই অভিমানী মেয়ে পুপে, আজ প্রত্যেকের মনের হার্টথ্রব। শুধুমাত্র, সাদা রংয়ের শাড়ি পরতে পছন্দ করত পুপে, কিন্তু পরবর্তীকালে সেই পুপেই যে নিত্য নতুন পোশাক পরে মানুষের মন জয় করবে, তা কেউ আগে ভাবতে পেরেছিল। তবে, শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাকেই নয়, শাড়িতেও বেশ সাবলীল মিমি চক্রবর্তী, এক একদিন এক এক রকম অবতারে আবির্ভূত হন, তিনি সোশ্যাল মিডিয়ার পর্দায়।

মিমি চক্রবর্তী ইনস্টাগ্রাম পেজটি যদি একবার দেখেন, তাহলে দেখবেন, নানাভাবেই তিনি অ্যাক্টিভ থাকেন, তিনি সারা দিনে কি করছেন বা কোথায় বেড়াতে গেছেন বা কি দেখে খুব আনন্দ পাচ্ছেন কিংবা কি দেখে মন আনমনা হয়ে যাচ্ছে বা কি পরে আছেন, কখনো শাড়ি কখনো স্বল্প পোশাকে কখনো বা গাউনে মাঝে মধ্যেই তিনি নিজের পেজে আবির্ভূত হন। আজকে আমরা দেখব ওয়েস্টার্ন লুকে মিমিকে কতটা সুন্দর লাগছে। তবে আর দেরি কেন চটপট দেখে নিন সাদা পোশাকে মিমি ঠিক আরো কতটা সুন্দর হয়ে উঠেছেন –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক