ঘরে এলো নতুন অতিথি, প্রথম সন্তানের মা হলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

Avatar

HoopHaap Digital Media

অগ্নি পরীক্ষা, প্রেমের ফাঁদে, বাক্স বদল, হৃদয় হরণ- এর মতন একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়। এবার তাঁর মা হওয়ার পালা। সদ্য সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে স্বামীর সঙ্গে বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন পিয়ালি। বুধবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। অবশ্য প্রেগন্যান্সি চলাকালীন ঘুণাক্ষরেও কাউকে জানতে দেননি অভিনেত্রী।

সম্প্রতি একটি ছবি শেয়ার করে অভিনেত্রী পিয়ালি লেখেন, “ওভারসাইজ পোশাক দিয়ে আর বেবি বাম্প ঢেকে রাখতে হবে না। আর ছবি তুলতে গেলে বেশি কিছু ভাবতে হবে না। আর প্রেগন্যান্সির কথা গোপন করতে হবে না। দারুণ অনুভূতি যে আমাদের ছোট্ট সোনা এসে গেছে।”

পিয়ালির স্বামী লন্ডনে থাকায় পিয়ালিও লন্ডনে থাকে বেশ কয়েক মাস। ধারাবাহিকেও তাঁকে অনেকদিন দেখা যায়নি। লন্ডনে থাকাকালীন অন্তসত্বা হয় পিয়ালি। করোনার ভয়ে প্রেগন্যান্সির খবর পুরোটাই গোপনে রেখেছিলেন। শেষে কলকাতায় ফিরে একটি পুত্র সন্তানের জন্ম দেন পিয়ালি।

‘বাক্সবদল’ ও ‘ভজগোবিন্দ’ ধারাবাহিকে তাঁর অভিনয় এখনও দর্শকরা মনে রেখেছে। এরপর তাঁকে খুব একটা সিরিয়ালে দেখা যায়নি, কারণ ২০১৮ সালের শেষদিকে বিয়ে করেন পিয়ালি। ব্রিটেনে স্বামীর সঙ্গে থাকা শুরু করেন অভিনেত্রী। করোনা আবহয়ে পুরো সময়টাই ব্রিটেনে আটকে যান। ঠিক সেই সময়েই গর্ভবতী হয়ে যান অভিনেত্রী। সময় খারাপের জন্য, কাউকেই টের পেতে দেননি তিনি। শেষে কলকাতা ফিরে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। আপাতত ছেলে ও মা দুজনেই সুস্থ আছেন।

Avatar

Leave a Comment