BollywoodHoop Plus

Raj Kundra: পর্ন সিনেমা অতীত! ‘UT নাম্বার 69’ নতুন ছবিতে রাজ কুন্দ্রা

রাজ কুন্দ্রা (Raj Kundra) আবারও খবরের শিরোনামে। তবে এবার ফিল্মে অভিনয়ের জন্য। অবশ্যই পর্ণ ফিল্ম নয়। তাঁর নিজের বায়োপিকের মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন রাজ। এর নেপথ্যে শিল্পা শেঠি (Shilpa Shetty) রয়েছেন, তা বলাই বাহুল্য।

রাজ অভিনীত ফিল্মের নাম ‘UT নাম্বার 69’। এই ফিল্মে রাজের জেলে থাকার সময়কালের বিভিন্ন ঘটনা তুলে ধরা হবে। ইতিমধ্যেই নাকি আঠারো দিনের শুটিং হয়ে গিয়েছে। মুম্বইয়ের মীরা রোড ও আশপাশের অঞ্চলে হয়েছে শুটিং। কিন্তু এই ফিল্মের বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন শিল্পা ও রাজ উভয়েই। বোঝাই যাচ্ছে, রাজের ভাবমূর্তি পরিষ্কার করার জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। তবে এখনও অবধি এই ফিল্মের প্রযোজক ও পরিচালকের নাম জানা যায়নি।

গত বছর বেআইনি পর্ণ ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার করে মুম্বই পুলিশ। রাজের সংস্থা ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর সাথে চুক্তি ছিল একটি ব্রিটিশ সংস্থার। রাজের সংস্থার পক্ষ থেকে পর্ণ ফিল্ম বানিয়ে আপলোড করা হত হটশটস অ্যাপের মাধ্যমে। ইন্ডাস্ট্রির নিউকামার মডেল ও অভিনেত্রীদের কাজের টোপ দিয়ে রাজের সংস্থায় নিয়ে এসে বানানো হত পর্ণ ফিল্ম। এই বিষয়ে গত বছর মার্চ মাসে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ জানিয়েছিলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra) ও পুনম পান্ডে (Poonam Pandey)। এরপর জুলাই মাসে গ্রেফতার করা হয় রাজকে।

মুম্বই পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে শিল্পা জানান, তিনি রাজের কর্মকান্ড সম্পর্কে অবগত ছিলেন না। গত বছর রাজ জামিনে মুক্ত হলেও আবারও পর্ণোগ্রাফি মামলায় নতুন করে তাঁর বিরুদ্ধে গঠিত হচ্ছে চার্জশিট।

whatsapp logo