whatsapp channel

চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন ‘রাঙা বউ’ শ্রুতি দাস!

দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন ‘রাঙা বউ’ শ্রুতি দাস (Shruti Das) ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)। বয়সের ব্যবধানের কারণে একসময় দুজনে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন। সাম্প্রতিক কালে শ্রুতি তাঁর বিয়ের প্রসঙ্গে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন ‘রাঙা বউ’ শ্রুতি দাস (Shruti Das) ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)। বয়সের ব্যবধানের কারণে একসময় দুজনে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন। সাম্প্রতিক কালে শ্রুতি তাঁর বিয়ের প্রসঙ্গে জানিয়েছিলেন, খুব শীঘ্রই বিয়ে করবেন তাঁরা। তবে আনুষ্ঠানিক ভাবে বিয়ে হবে 2025 সালে। সব জল্পনার অবসান ঘটিয়ে 9 ই জুলাই, রবিবার আইনত সাতপাকে বাঁধা পড়লেন শ্রুতি ও স্বর্ণেন্দু। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁদের দুজনের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। অত্যন্ত ঘরোয়াভাবেই বিয়ে সারলেন টেলিপাড়ার চর্চিত জুটি। আইনত সই-সাবুদের পর হয়েছে সিঁদুর দান, মালাবদল ও আংটি বদল। এরপর সাদা রঙের কেক কেটে শুভ পরিণয় পালন করেন শ্রুতি ও স্বর্ণেন্দু। সাদা কেকের উপর ছিল লাল গোলাপের আইসিং। ইংরাজিতে লেখা ছিল ‘জাস্ট ম্যারেড’।

Advertisements

বিয়ের দিন শ্রুতি বেছে নিয়েছিলেন সাদা রঙের শাড়ি ও ব্লাউজ। হালকা মেকআপ করে খোঁপা বেঁধে তা সাজিয়েছিলেন জুঁই ফুলের মালায়। সিলভারের গয়নায় সেজে উঠেছিলেন শ্রুতি। স্বর্ণেন্দুর পরনে ছিল সাদা রঙের পাঞ্জাবি ও পাজামা। শ্রুতি এদিন ওয়েডিং কেকের ছবি শেয়ার করে লিখেছেন, “মিস টু মিসেস”। বেলা বাড়তেই শেয়ার করেছেন নিজেদের বিয়ের ছবি। তাঁর ফেসবুক প্রোফাইলের রিলেশনশিপ স্টেটাস পরিবর্তিত হয়ে গিয়েছে ‘ম্যারেড’-এ। পদবীতে দাসের পাশে জুড়েছে সমাদ্দার। তবে একসাথে থাকার পরিবর্তে শ্রুতি ও স্বর্ণেন্দু ফিরে গিয়েছেন নিজেদের বাড়িতে। কারণ এখনও তাঁদের আনুষ্ঠানিক বিয়ে হয়নি। তবে সম্পর্ক বৈধতা পেয়েছে। ফলে হানিমুনের প্ল্যান রয়েছে তাঁদের। স্বর্ণেন্দুর সাথে প্রথমবার প্লেনে চড়তে চান শ্রুতি।

Advertisements

স্বর্ণেন্দু জানিয়েছেন, তিনি ও শ্রুতি বুঝতে পেরেছিলেন এটাই তাঁদের বিয়ের আদর্শ সময়। অবশেষে তাঁদের স্বপ্ন সত্যি হয়েছে। শ্রুতি বলেন, রেজিস্ট্রি বিয়েটা ব্যক্তিগত রাখতে চেয়েছিলেন তাঁরা।

Advertisements

‘ত্রিনয়নী’ ধারাবাহিকের সেট থেকে শুরু হয়েছিল শ্রুতির সাথে স্বর্ণেন্দুর সম্পর্ক। দীর্ঘ সমালোচনার পথ পেরিয়ে অবশেষে এক হলেন তাঁরা।

Advertisements

whatsapp logo
Advertisements