BollywoodHoop PlusHoop Trending

মাদক আসক্তদের ইন্ডাস্ট্রি থেকে উপড়ে ফেলা হোক, কড়া ভাষায় দীপিকাকে আক্রমণ রবিনা ট্যান্ডনের

দীপিকার বিরুদ্ধে মুখ খুলছেন একে একে অনেক বলিউড তারকাই। সোনু নিগম ইতিমধ্যে দীপিকাকে কটাক্ষ করে বলেছেন “রিয়া তোমায় ডাকছে”। এবারে মুখ খুললেন রবিনা ট্যান্ডন। রীতিমত কড়া শব্দেই দীপিকার উপর চড়াও হলেন এই অভিনেত্রী। এদিন, রবিনা জানান, “এটাই সঠিক সময় বলিউড থেকে মাদক আসক্তদের সরিয়ে দিয়ে পরিষ্কার করার। বর্তমানে যে কাজ শুরু হয়েছে, তার সুফল ভবিষ্যত প্রজন্ম পাবে। পাশাপাশি মাদক কারবারী, পাচারকারী এবং ব্যবহারকারী, প্রত্যেকের শাস্তি হোক। এমনকি গোড়া থেকে সব উপড়ে ফেলতেও হবে।”

মাদক মামলায় দীপিকার নাম উঠে আসতেই শোরগোল পরে যায় বি-টাউনে। দীপিকার সঙ্গে তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক নিয়ে কথোপকথনের ছবি প্রকাশ্যে আসতেই, তা দেখে কার্যত অবাক সাধারণ মানুষ, এমনকি যারা দীপিকার ফ্যান তাঁরাও রীতিমত অবাক।

উল্লেখ্য, ২০১৭ সালে দীপিকা পানশালায় যাওয়ার আগে তাঁর ম্যানেজারের থেকে হ্যাশ চেয়ে পাঠিয়েছিলেন, এই খবর প্রকাশ্যে আসতেই দীপিকার বিরুদ্ধে সরব প্রত্যেকে। কঙ্গনা রানাউত ইতিমধ্যে প্রশ্ন রেখেছেন, “দীপিকার মতো হাই প্রোফাইল স্টার কিড কীভাবে তাঁর ম্যানেজারকে মাদক নিয়ে ওইভাবে প্রশ্ন করতে পারেন?”

মাদক মামলায় ইতিমধ্যে রিয়া চক্রবর্তীর ম্যানেজার জয়া কে জিজ্ঞাসাবাদ করেছে এন সি বি-র আধিকারিকরা। এরপর করিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদের পালা। খুব শীঘ্রই করিশ্মা কে সমন পাঠাতে পারে এনসিবি। এদিকে মাদক-কান্ডে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর জামিন খারিজ করে দেওয়া হয় মঙ্গলবার। আগামী ৬ অক্টোবর পর্যন্ত রিয়া চক্রবর্তীকে জেল হেফাজতেই থাকতে হবে বলে বম্বে হাইকোর্টের তরফ থেকে নির্দেশ দেওয়া হয়েছে।

Related Articles