Hoop PlusTollywood

Paayel Sarkar: শরীরে নোনা বালি মেখে উষ্ণ ছবি শেয়ার পায়েলের, ঘুম উড়ল পুরুষ ভক্তদের

সামনেই আসছে লোকসভা নির্বাচন। তবে পায়েল সরকার (Paayel Sarkar) আপাতত রাজনীতি থেকে অনেকটাই দূরে। গত বিধানসভা নির্বাচনের সময় বিজেপিতে যোগদান করলেও পরবর্তীকালে দলীয় কর্মকান্ডে তাঁকে দেখা যায়নি। বর্তমানে বঙ্গ বিজেপি ছেড়ে রাজনীতি থেকে দূরে রয়েছেন পায়েল। আপাতত কেরিয়ারে ফোকাস করেছেন তিনি। একসময় একাধিক ফিল্মে অভিনয় করেছেন পায়েল। কাজ করেছেন হিন্দি ধারাবাহিকেও। তবে বর্তমানে বাছাই করে কাজ পছন্দ তাঁর। করোনাকাল থেকে ইন্সটাগ্রামেও তিনি যথেষ্ট সক্রিয়। রবিবার একটি পুরানো ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন পায়েল।

ছবিটি তোলা হয়েছে সি-বিচে। সি-বিচের বালির উপর উপুড় হয়ে শুয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন পায়েল। তাঁর পরনে রয়েছে হলুদ রঙের বিকিনি। বিকিনির ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে পায়েলের ক্লিভেজ। বিকিনি জুড়ে রয়েছে রাফলড ডিজাইন। বিকিনির উপরে পার্পল রঙের বিচ শ্রাগ পরেছেন পায়েল। শিফনের শ্রাগ জুড়ে রয়েছে হলুদ-কালো-সাদা প্রিন্টেড প‍্যাটার্ন। শ্রাগের নেকলাইনে রয়েছে মিরর ওয়ার্ক। পায়েলের চুল ভিজে। তাতে লেগে রয়েছে হালকা বালির কণা। দুই চোখের কোল ভরেছে কাজলে। চোখে রয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার। ঠোঁট রেঙেছে রাস্ট রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। দূরে সমুদ্রের ঢেউয়ে সূর্যের আলো পড়ে চকমক করছে।

ছবিটি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে পায়েল লিখেছেন ‘সানডে থ্রোব্যাক’। তবে নেটিজেনদের একাংশ পায়েলকে অশালীন কটাক্ষ করেছেন। অনেকে অবশ্য করেছেন প্রশংসা। সাম্প্রতিক কালে পায়েল অভিনীত ফিল্ম ‘কুলফি’ রিলিজ করলেও বক্স অফিসে তা চলেনি।

আগামী দিনে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পায়েলকে।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo