Hoop PlusTollywood

কালো শাড়িতে উন্মুক্ত নাভি, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

বড়দিনের আগেই সিনেমাপ্রেমীদের জন্য বড় চমক দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। ২০২০ সালের শেষ সপ্তাহে করোনা আবহেই ক্রিস্টমাসেই রুপোলি পর্দায় মুক্তি পেল অভিনেত্রী মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি চিনি। পরিচালক মৈনাক ভৌমিকের এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে এক মা ও মেয়ের মিষ্টি সম্পর্কের গল্প। চিনি ছবিতে মা ও মেয়ের ভূমিকায় দেখা মিলল অপরাজিতা ও মধুমিতার। ৫০ বছর বয়সী বিধবা মা সরোজিনী বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। অন্যদিকে, মেয়ে অদিতি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে।

বাস্তবের বাকি সব মা-মেয়ের গল্পের পরিপ্রেক্ষিতে এই ছবি। ছবিতে মধুমিতার ডাকনাম ‘চিনি’। যাকে কেন্দ্র করে এই ছবির নামকরণ এবং সম্পূর্ণ চিত্রনাট্য বুনেছেন পরিচালক মৈনাক। ছবিতে নতুন প্রজন্মের সঙ্গে মা-বাবাদের প্রজন্মের মতবিরোধ, একটু কথাকাটাকাটি , একটু অভিমান, একটু ঝগড়া, অনেক ভালবাসা আর দায়িত্ববোধ নিয়ে তৈরি এই সিনেমার চিত্রনাট্য । যেখানে মেয়ে চিনির বার বারই মনে হয় তাঁর মা তাঁকে একেবারেই বোঝে না। তাই মায়ের থেকে সে দূরত্ব বজায় রেখে চলার চেষ্টা করে। তেমনি মা সরোজিনী ও চিনি নিজের মতো করে নিজের জীবনটাকে চলার চেষ্টা করেন। তবে আচমকা এক ঘটনার জেরে মা-মেয়ের পরস্পরের কাছে চলে আসা। এরপরই আসল গল্পের শুরু। এই সিনেমা বাঙালি দর্শকদের বেশ মনে ধরেছে।

চিনি ওরফে মধুমিতা নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয়। নিজের হট হট ফটোশুটে সোশ্যাল মিডিয়া বেশ মাতিয়ে রাখছেন অভিনেত্রী। আর অভিনেত্রী নিজের আগের সিরিয়ালের লুক ছেড়ে নিজেকে সুন্দর করে সাজিয়ে গ্রুম করেই নিজেকে অন্য রুপে হাজির হয়েছেন। আর এই রুপ দেখে ঘায়েল সকলে। আর এই রুপ দিয়ে এখন অভিনেত্রী টলিউডের হট ডিভা হয়ে উঠেছেন। কখনো শাড়ি তো কখনো শটস পড়েই হাজির হন মধুমিতা। আর সবেতেই নিজেকে সাবলীলভাবে উপস্থাপনা করতে বেশ পটু হয়ে উঠেছেন নায়িকা। আর নিজের দিকে ফোকাস রাখতে হয় তা ভালো করেই জানেন অভিনেত্রী।

এবার চিনি হট লুকে প্রকাশ্যে এলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। কালো শিফন শাড়ি আর কালো স্লিভলেশ ব্লাউজ সাথে হাতে চুড়ি নিউড মেক আপে নজর কাড়লেন অভিনেত্রী। অভিনেত্রী শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি। আর অভিনেত্রীর স্লিম ফিগার আরো আগুন ঝড়ালো ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। অভিনেত্রী বরাবরের মতো হাল্কা এই নিউড মেক আপ সকলকে তাক লাগিয়ে দিল। আর ক্যপশানে লিখলেন “আজ সিনেমাহলে একটু চিনি হয়ে যাক”। নিমেষে ভাইরাল মিষ্টি চিনির দুষ্টু মিষ্টি ছবি।

Related Articles