Bengali SerialHoop Plus

এভাবেই মাম্পি চরিত্রটাকে উচ্ছন্নে পাঠাচ্ছি, মন্তব্য ‘দেশের মাটি’-এর নোয়ার

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’-র টিআরপি ভালো হলেও বারবার অত্যন্ত খারাপ ভাবে ট্রোল করা হয় অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)-কে। শ্রুতি ‘দেশের মাটি’-র নায়িকা চরিত্র নোয়ার ভূমিকায় অভিনয় করছেন।

কিন্তু বারবার শ্রুতিকে ট‍্যাগ করে অত্যন্ত কদর্য আক্রমণ করা হচ্ছে । 29 শে জুন উপমা মুখার্জী (উপমা মুখার্জী) নামে এক নেটিজেন শ্রুতিকে ট্রোল করে লেখেন, শ্রুতি নায়িকা হতে আসেননি অথচ নায়িকার হওয়া জন্য উঠে-পড়ে লেগেছেন। উপমা শ্রুতিকে দোষারোপ করে লিখেছেন, শ্রুতি চ্যানেলের সঙ্গে জোট বেঁধে অন্য চরিত্রগুলির গুরুত্ব কমিয়ে দিচ্ছেন। উপমা শ্রুতিকে রীতিমতো হুমকি দিয়ে লিখেছেন, তিনি মুখ বুজে এই অন্যায় মেনে নেবেন না। শ্রুতির উপর ব্যক্তিগত আক্রমণ হওয়ার ফলে তাঁর পাশে দাঁড়ান নেটিজেনরা। শ্রুতিকে সমর্থন করেন স্বর্ণেন্দু (swarnendu samaddar)-ও।

শ্রুতি ওই মহিলার স্ক্রিনশট পোস্ট করে এবং একটি মজাদার ছবি শেয়ার করে লেখেন, এভাবেই তাঁরা ‘মাম্পি’ চরিত্রটিকে উচ্ছন্নে পাঠাচ্ছেন। ‘মাম্পি’ রুকমা রায় (Rukma ray)-কে এই পোস্টে ট‍্যাগ করেন শ্রুতি। শ্রুতি ট্রোলারকে কটাক্ষ করে বলেন, তিনি নায়িকা হয়েই ছাড়বেন। শ্রুতিকে সমর্থন করেন ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের অভিনেত্রী শার্লক মোদক, ‘কে আপন কে পর’-এর বিশ্বজিৎ ঘোষ (biswajit ghosh)সহ টলিপাড়ার একটি বড় অংশ।

‘দেশের মাটি’-তে শ্রুতির ভালো অভিনয় সত্ত্বেও বারবার রুকমাকে হিরোইন হিসাবে চেয়েছেন কিছু পিছিয়ে থাকা নেটিজেন। শ্রুতি কিন্তু বারবার বলেছেন, চিত্রনাট্য মূল নায়ক বা নায়িকা। তার উপর ভিত্তি করেই সব কিছু ঘটে। শ্রুতি এসব ট্রোলকে পাত্তা না দিয়ে ভালো অভিনেত্রী হবার ইচ্ছা প্রকাশ করেছেন।

whatsapp logo