Bengali SerialHoop Plus

Shayan Mukherjee: বাইক অ্যাক্সিডেন্টে গুরুতর আহত ‘ফিরকি’ খ্যাত টেলি অভিনেতা সায়ন মুখার্জি

পথ দুর্ঘটনার শিকার হলেন বাংলা ধারাবাহিকের পরিচিত অভিনেতা সায়ন মুখার্জি। ইনি, ফিরকি সিরিয়ালে লিড চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি, তিনি বাইক দুর্ঘটনার শিকার হন। কেমন আছেন অভিনেতা?

পথ দুর্ঘটনার শিকার হলেও হাসপাতালে ভর্তি তিনি হননি, তবে তার হাতে, ঘাড়ে চোট লেগেছে। অভিনেতা নিজেই তার আহত হওয়ার খবর ছবি সহ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ভাগ্যক্রমে, তার শরীরের বাকি অংশ একেবারে ঠিক আছে। সর্বোতভাবে, তিনি এখন বেশ ভালো আছেন এবং কয়েকদিন সম্পূর্ণ বিছানায় বিশ্রাম নিচ্ছেন। ইতিমধ্যে, সায়ন মুখার্জি তার ইন্সটা-স্টোরিতে খবরটি শেয়ার করেছেন এবং তার ভক্তদের উদ্বেগের জন্য তিনি সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

সায়নের কর্মজীবনের দিকে চোখ রাখলে দেখা যাবে যে সায়ন ‘ইরাবতির চুপকথা’ ধারাবাহিকে অভিনয় করেন। পরবর্তীতে, ‘ফিরকি’ ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করেন। সূত্র বলছে, কালার্স বাংলার আপকামিং সিরিয়াল “ক্যানিং এর মিনু” তে নায়ক হওয়ার কথা ছিল সায়নের।

সায়নের ইনস্টাগ্রাম স্টোরি

পথ দুর্ঘটনার শিকার হামেশাই বহু মানুষ হচ্ছেন। অনেকেই ট্রাফিক আইন মেনে চলেন না, কেউ কেউ গাড়ি অতিরিক্ত স্পিডে চালান, কেউ কেউ বেনিয়মে গাড়ি চালান, এতে করে পথ দুর্ঘটনা বেড়েই চলেছে।

whatsapp logo