whatsapp channel
Hoop PlusTollywood

Prosenjit Chatterjee: বাবা প্রসেনজিতের বদলে পুত্র তৃষাণজিতের অনুপ্রেরণা অন্য কেউ!

কয়েকদশক ধরে বাবা মাতিয়ে রেখেছেন টলিউড। কখনো নায়কের মিষ্টি চরিত্রে, কখনো আবার ভারী-ভারকম থ্রিলার চরিত্রে- প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) সবেতেই পারদর্শী। কিন্তু তার ছেলের অনুপ্রেরণা তিনি হতেই পারলেন না। বরং অন্য কেউ হয়ে উঠল প্রসেনজিৎ পুত্র ত্রিশানজিৎ চট্টোপাধ্যায়ের অনুপ্রেরণার মানুষ। কে সেই ব্যক্তি? এই রহস্য নিজেই খোলসা করলেন ত্রিশানজিৎ ওরফে মিশুক। সোশ্যাল মিডিয়ায় এক্কেবারে পোস্ট করে ফেললেন সেই মানুষটির নাম।

বৃহস্পতিবার কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে উদ্বোধন হল এবছরের কলকাতা চলচ্চিত্র উৎসবের। তারকাখচিত এই অনুষ্ঠানে যেমন উপস্থিত ছিলেন শাহরুখ খানের (Shahrukh Khan) মতো বলিউড স্টার, তেমনই ছিলেন বর্তমান বাংলা সিনেমা জগতের অন্যতম কান্ডারি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। উপস্থিত ছিলেন তার ছেলে ত্রিশানজিৎ চট্টোপাধ্যায়। আর সেখানেই নিজের অনুপ্রেরণার মানুষটির দেখা পেলেন ত্রিশানজিৎ। আজ্ঞে হ্যাঁ, ঠিকই ধরেছেন, মিশুকের অনুপ্রেরণার মানুষ হলেন বলিউড ‘বাদশা’ শাহরুখ খান। শুধু দেখা নয়, কিং খানের শুভেচ্ছাবার্তা ও অটোগ্রাফও পেলেন একসাথে। বলি-স্টারের সঙ্গে ছবিও তুললেন ত্রিশানজিৎ।

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ছবি পোস্ট করেন ত্রিশানজিৎ চট্টোপাধ্যায়। নিজের সাথে কিং খানের একটি ছবি, তার দেওয়া অটোগ্রাফ এবং শুভেচ্ছাবার্তার ছবিও পোস্ট করলেন প্রসেনজিৎ পুত্র। শুভেচ্ছাবার্তায় শাহরুখ লিখেছেন, ‘মিশুককে অনেক শুভেচ্ছা। ভালবাসা।’ আর এই পোস্টের ক্যাপশনে মিশুক লিখেছেন, ‘উনি শুধু মাত্র স্টার নন, উনি আমার দুনিয়া। আমার অনুপ্রেরণা, আমার মোটিভেশন, আমার রোল-মডেল। তিনি বিশ্বের তারকা, একমাত্র শাহরুখ খান’। আর ত্রিশানজিতের এই পোস্টে তার অনুরাগীরা ভরিয়ে দিয়েছেন নানা মন্তব্যে। সকলেই তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, ত্রিশানজিতের বাড়িতেও নাকি এতদিন কেউ জানতেন না যে সে শাহরুখের ভক্ত। কারণ সকলের চোখে তার অনুপ্রেরণার মানুষ বলে পরিচিত আর্জেন্টাইন ফুটবল স্টার লিওনেল মেসি (Leo Messi)। মেসির ছবিতেই ভর্তি থাকে ত্রিশানজিতের ঘর। তবে ভেতরে ভেতরে যে ত্রিশানজিৎ শাহরুখকেও নিজের অনুপ্রেরণা মেনে চলেন, তা স্পষ্ট হয়েছে এই পোস্টেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা