whatsapp channel

Urfi Javed: স্পষ্ট অন্তর্বাস, হাতঘড়ি দিয়ে নিম্নাঙ্গ ঢাকলেন উর্ফি জাভেদ

হাতঘড়ির অপর নাম রিস্টওয়াচ। কিন্তু এবার রিস্টওয়াচকে ওয়েস্ট ওয়াচে পরিণত করলেন উর্ফি জাভেদ (Urfi Javed)। তবে হঠাৎই কেন ঘড়ি দিয়ে তাঁর স্কার্ট বানানোর শখ হল কে জানে! নিত্যনতুন অদ্ভুত ফ্যাশনের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

হাতঘড়ির অপর নাম রিস্টওয়াচ। কিন্তু এবার রিস্টওয়াচকে ওয়েস্ট ওয়াচে পরিণত করলেন উর্ফি জাভেদ (Urfi Javed)। তবে হঠাৎই কেন ঘড়ি দিয়ে তাঁর স্কার্ট বানানোর শখ হল কে জানে! নিত্যনতুন অদ্ভুত ফ্যাশনের মাধ্যমে খবরে থাকা রপ্ত করে ফেলেছেন উর্ফি। এবার তিনি ঘড়ি দিয়ে বানানো স্কার্টের মাধ্যমে নজর কাড়লেন।

Advertisements

সম্প্রতি উর্ফি একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে, উর্ফির পরনে রয়েছে হালকা গোলাপি রঙের টি-শার্ট। কিন্তু কোমরের দিকে নজর পড়তেই প্রায় চমকে ওঠার যোগাড়। সেখানে ঝুলছে রাশি রাশি রিস্টওয়াচ। সেগুলি বিভিন্ন রঙের, বিভিন্ন প‍্যাটার্নের। তবে সেই তালিকায় অধুনা বিখ্যাত স্মার্টওয়াচ নেই। স্কিন রঙের প‍্যান্টির উপর এই ঘড়িগুলি ঝুলিয়ে দিয়েছেন উর্ফি। খোলা চুল ও নো মেকআপ লুকে তাঁকে দেখতে ভালো লাগলেও ঘড়ির দিকে নজর যেতেই অজ্ঞান হয়ে যাওয়ার যোগাড়।

Advertisements

মাত্র কয়েকদিন আগেই দুই স্তনে লাল রঙের রঙ করে ভিডিও তুলেছিলেন উর্ফি। একসময় তিনি বলেছিলেন, রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে হওয়ার কারণে উর্ফি তাঁর ইচ্ছামতো পোশাক পরতে পারতেন না। কিন্তু বর্তমানে তিনি সেগুলি পরতে চান। তাহলে কি রাংতা, ঘড়ি এগুলিই ছিল উর্ফির পছন্দের পোশাকের তালিকায়?

Advertisements

‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন উর্ফি। অদ্ভুতদর্শন ফ্যাশনের কারণে গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকায় বলিউডের নায়িকাদের পিছনে ফেলে দিয়েছেন তিনি। আবারও শুরু হয়েছে ‘বিগ বস’। তবে এবার যদি ওয়াইল্ড কার্ডে বিগ বসের ঘরে ঢোকেন উর্ফি, তাহলে তাঁর অদ্ভুত ফ্যাশনের জেরে বিগ বসের টিআরপি উর্ধ্বগামী হওয়া সুনিশ্চিত।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements