whatsapp channel

Pandit Ajoy Chakrabarty: হাসপাতালে ভর্তি পণ্ডিত অজয় চক্রবর্তী, হঠাৎ কী হল বর্ষীয়ান সঙ্গীতশিল্পীর!

অসুস্থ সঙ্গীতশিল্পী পণ্ডিত অজয় চক্রবর্তী (Pandit Ajoy Chakrabarty)। শহরের এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে। তাঁর অসুস্থতার খবর হঠাৎ করে ছড়িয়ে পড়তে চিন্তার ভাঁজ পড়েছে অনুরাগীদের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অসুস্থ সঙ্গীতশিল্পী পণ্ডিত অজয় চক্রবর্তী (Pandit Ajoy Chakrabarty)। শহরের এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে। তাঁর অসুস্থতার খবর হঠাৎ করে ছড়িয়ে পড়তে চিন্তার ভাঁজ পড়েছে অনুরাগীদের কপালে। বর্ষীয়ান সঙ্গীতশিল্পী দ্রুত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরে আসুন, এমনটাই কামনা করছেন প্রত্যেকে।

Advertisements

কিন্তু কী সমস্যা হয়েছে পণ্ডিত অজয় চক্রবর্তীর? খবরের সত্যতা স্বীকার করে সঙ্গীতশিল্পীর কন্যা কৌশিকী চক্রবর্তী সংবাদ মাধ্যমকে জানান, সত্যিই হাসপাতালে ভর্তি করা হয়েছে পণ্ডিতজিকে। তিনি নিজেও সেখানেই রয়েছেন। তবে চিন্তা করার মতো কোনো কারণ নেই। কারণ কোনো অসুস্থতা নেই পণ্ডিতজির। তিনি সুস্থই আছেন। সাধারণ চেকআপের জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান কৌশিকী। তিনি এও অনুরোধ করেন, পণ্ডিতজিকে নিয়ে যেন কোনো ভুয়ো খবর না ছড়ায়।

Advertisements

Advertisements

জানা যাচ্ছে, অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়েছে পণ্ডিত অজয় চক্রবর্তীর। কৌশিকীকে জিজ্ঞাসা করা হয়েছিল, হাসপাতাল থেকে কবে ছাড়া হবে বর্ষীয়ান সঙ্গীতশিল্পীকে। তবে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। চিকিৎসকরাই এ বিষয়ে বলতে পারবেন বলে মন্তব্য করেন কৌশিকী। তবে জানা গিয়েছে, পণ্ডিত অজয় চক্রবর্তী এখন সুস্থ রয়েছেন।

Advertisements

প্রসঙ্গত, বাংলার পাশাপাশি গোটা দেশের গর্ব খ্যাতনামা শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী পণ্ডিত অজয় চক্রবর্তী। কন্যা কৌশিকীকে সঠিক তালিম দিয়েছেন তিনি। বাবার যোগ্য কন্যা তথা শিষ্যা হয়ে উঠেছেন তিনি। সঙ্গীতচর্চার পাশাপাশি গানের রিয়েলিটি শো তেও কখনো বিচারক, কখনো আবার অতিথির আসনে দেখা গিয়েছে কৌশিকী চক্রবর্তীকে। তবে বছর দুয়েক আগে প্রথম বার রিয়েলিটি শো সারেগামাপাতে সঙ্গীতের মহা গুরুর আসনে দেখা যায় পণ্ডিত অজয় চক্রবর্তীকে। সঙ্গীতের বিষয়ে তাঁর অগাধ জ্ঞান, তাঁর বিচার ক্ষমতা মন্ত্রমুগ্ধ করে দিয়েছিল দর্শকদের। আবারও তাঁকে কোনো রিয়েলিটি শোয়ের গুরুর ভূমিকায় দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন নেটিজেনরা। তিনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুন, এমনটাই কামনা করছেন সকলে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই